রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শুক্রবারও বন্ধ থাকবে সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

ডেস্ক : হবিগঞ্জের মাধবপুরে পিলার ভেঙে ব্রিজ ঝুঁকিপূর্ণ হয়ে যাওয়ায় সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ঝুঁকিপূর্ণ ব্রিজটির মেরামত কাজ শুরু হয়েছে। মেরামত কাজ শেষে রেল যোগাযোগ সচল হতে শনিবার (১ এপ্রিল) সকাল পর্যন্ত সময় লাগতে পারে বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

এর আগে বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে রেলওয়ে সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার ইটাখোলার অদূরে ৫৫ নং ব্রিজটি অনেকদিন ধরে ঝুঁকিপূর্ণ ছিল। গতকাল বুধবার রাতভর প্রচন্ড বৃষ্টির কারণে ব্রিজের নিচ থেকে মাটি সরে গেছে। সেই সাথে একটি পিলার ধসে পড়েছে। ফলে ব্রিজটি আরও ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। এ অবস্থায় দুর্ঘটনা এড়াতে সিলেটের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ করে দেয় রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার ঢাকা থেকে আসা রেলওয়ে বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা ব্রিজটি মেরামতের কাজ শুরু করেছেন।

স্থানীয়রা জানান, প্রতিদিন আন্তঃনগর ট্রেন জয়ন্তিকা, পাহাড়িকা, উদয়ন, কালনী, সুরমা ও জালালাবাদসহ ১৫-২০টি ট্রেন এ ব্রিজের ওপর দিয়ে চলাচল করে। দীর্ঘদিন ধরে ওই ব্রিজটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়লেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মেরামতের কোনো উদ্যোগ নেয়নি।

রেলওয়ে বিভাগের চিফ ইঞ্জিনিয়ার মো. শহীদুল ইসলাম জানান, ব্রিজটির অবস্থা খুবই নাজুক। মেরামতের কাজ শুরু হয়েছে। পুরোপুরি মেরামত না করা পর্যন্ত সারাদেশের সঙ্গে সিলেটের ট্রেন চলাচল বন্ধ থাকবে। ট্রেন চলাচল স্বাভাবিক হতে শনিবার সকাল পর্যন্ত সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!