শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সিলেট বিভাগীয় কমিশনার ড. নাজমানারাকে সম্বর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০১৭

রফিকুল হাসান চৌধুরী তুহিন॥ সিলেট বিভাগের নবাগত প্রথম নারী বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুমকে এক জাকজমকপূর্ণ সম্বর্ধনা প্রদান করেছে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ।

দু’দিনের সফরে হবিগঞ্জে তার প্রথম আগমন উপলক্ষে বুধবার দুপুরে সংশ্লিস্ট উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আয়োজিত এক মতবিনিময় অনুষ্ঠানে ড.নাজমানারাকে এই সর্ম্বধনা প্রদান করা হয়।

সংশ্লিস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ এ, টি, এম আজহারুল ইসলামের সঞ্চালনায় এবং জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ও সম্বর্ধিত ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট বিভাগীয় নবাগত কমিশনার ড. নাজমানারা খানুম।

বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সদর এ্যসিল্যান্ড বিজয় কুমার সিংহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আহমুদুল হক, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব শহীদ উদ্দিন চৌধুরী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহবুবুল হক আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি কবির, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিক, আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থা কর্তৃক গঠিত জেলা স্বাক্ষী ও ভিকটিম সুরক্ষা কমিটির মেম্বার ও হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, আওয়ামীলীগ নেতা আব্দুর রশীদ তালুকদার ইকবাল,নুরপুর ইউপি চেয়ারম্যান বেলাল চৌধুরী ও নিজামপুর ইউপি চেয়ারম্যান তাজ উদ্দিন প্রমুখ। সভায় সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে ডিসি সাবিনা আলম ও সংশ্লিস্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,টি,এম আজহারুল ইসলাম প্রথমেই বিভাগীয় কমিশনার ড. নাজমানারাকে গোলাপ ফুলের ভালবাসায় সিক্ত করেন।

সভায়, ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে জনগণকে সহজতর সেবা প্রদানে সরকারী-কর্মকর্তাদের মানসিকতা পরিবর্তনের বিকল্প আর কিছু নেই উল্লেখ করে বিভাগীয় কমিশনার ড. নাজমানারা বলেন, এইসব সরকারী কর্মকর্তা কর্মূচারীদের আরও সততা ও দক্ষতা শুধু নয় জনগনের সাথে ভাল আচরনও করতে হবে। তিনি এই সভায় হবিগঞ্জ জেলার সার্বিক উন্নয়নে করনীয় নিয়ে উপস্থিত বিভিন্ন পেশার মানুষের খোলামেলা মতামত গ্রহন করেন।

এদিকে বিভাগীয় কমিশনার ড.নাজমানারা পরবর্তীতে সরকারের একটি বাড়ী একটি খামার প্রকল্পের আওতায় চাষাবাদকৃত ফসলী জমিসহ বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রজেক্ট পরিদর্শন সহ একই উপজেলাধীন বড় বহুলাস্থ একটি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে ডিজিটাল প্রযুক্তির আওতায় পাঠদান কার্যক্রম উপভোগ সহ কোমলমতি শিক্ষার্থীদের সাথে খোলামেলা কথাবার্তাও বলেন। পরে তিনি জেলা শহর হবিগঞ্জে অবস্থিত জেলা ভূমি অফিসের সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!