শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন ৩জন । আহতদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের খন্দকার ওসমান এর পুত্র খন্দকার আমিন এবং একইগ্রামের ময়ন আলীর পুত্র নাসির মিয়া ও পাশর্^বর্তী কায়স্থগ্রামের আরশ মিয়ার পুত্র মাইক্রোবাস চালক রুহেল মিয়ার সাথে কয়েকমাস ধরে বিভিন্ন বিষয়াদি নিয়ে মামলামকদ্দমা চলে আসছিল ।

এরই জের ধরে সোমবার দুপুর ২ঃ৩০ মিনিটের দিকে বনগাঁও গ্রামের নাসির মিয়া ও তার স্ত্রী স্বপ্না বেগমকে একটি অনুষ্ঠানে নিয়ে যাওয়ার জন্য মাইক্রোবাস ঢাকা মেট্রো চ (১১-৭৭১৪) নিয়ে চালক রুহেল মিয়া বনগাঁও গ্রামে নাসির মিয়ার বাড়িতে আসে ।

এরপর অনুষ্ঠানে যাওয়ার পথিমধ্যে বনগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকট পৌঁছা মাত্রই প্রতিপক্ষের লোকজন গাড়িবহরে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করে এসময় গুরুতর আহত হয় মাইক্রোবাস চালক রুহেল মিয়া (২৫),নাসির মিয়া (২৬) স্বপ্না বেগম (২৪) ।

এসময় প্রান রক্ষার্থে দৌড়ে নাসির মিয়া ও তার স্ত্রী স্বপ্না বেগম পাশর্^বর্তী নাসির মিয়ার চাচা ছাও মিয়ার বাড়িতে আশ্রয় নেয় এবং মাইক্রোবাস চালক রুহেল মিয়া দৌড়ে বনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেওয়ার চেষ্টা করলে সেখানে ও প্রতিপক্ষের লোকজন হামলা চালায় পরে স্থানীয় লোকজনের সহায়তায় শেষ পযর্ন্ত সোনা মিয়ার বাড়িতে আশ্রয় নেয় ।

পরে খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এ এস আই সোহাগ আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন । পরে আশংকাজনক অবস্থায় মাইক্রোবাস চালক রুহেল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

পরে কাতর অবস্থায় মাইক্রোবাস চালক রুহেল মিয়া জানায়,অনুষ্ঠানে যাওয়ার জন্য বনগাঁও গ্রামে আসি নাসির ও তার স্ত্রীকে নিয়ে যাওয়ার সময় রাস্তায় খন্দকার আমিন,তোফয়েল মিয়া,সুহেল মিয়া,খন্দকার শফিউল সহ ৬/৭ জন গাড়িবহরে হামলা চালায় এরপর আর কিছু বলতে পারিনা । এবিষয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এ এস আই সোহাগ আহমেদ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরেই এই ঘটনা ঘটেছে তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে । সংবাদটি লেখা পর্যন্ত মাইক্রোবাস চালক রুহেল মিয়ার পরিবার মামলা দায়ের এর প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!