শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস পালিত দেবীদ্বারে ‘জয়িতা’দের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ ডিসেম্বর, ২০১৪

782569,আর আহম্মেদ হোসাইন : ‘আমরা রাষ্টেধর শীর্ষ পদ থেকে মাঠ পর্যায়ে নারী প্রতিনিধিত্বে অগ্রসর হলেও, নারীর প্রকত অধিকার প্রতিষ্ঠায় এখনো পুরনো অব ̄’ানেই ঘুরপাক খাচ্ছি। নারী নির্যাতন, যৌতুক, বাল ̈ বিয়ে, নারীর সমধিকার প্রতিষ্ঠায় এখনো আন্দোলন করতে হচ্ছে। দেবীদ্বারে নারী শিক্ষার অগ্রদূত এবং নারী অধিকার আন্দোলনের পথিক…ত মহীয়সী নারী বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের ১৩৪ তম জন্ম এবং ৮২ তম মৃতু ̈বার্ষিকী পালন, আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ‘জয়িতা’দের সম্মাননা μেষ্ট প্রদান অনুষ্ঠানে ব৩ারা ওই নিরাশার বাণী উচ্চারন করেন। ম১⁄২লবার সকাল ১১টায় দেবীদ্বার উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদে ̈াগে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উ৩ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবীদ্বার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা দাউদ হোসেন চৌধূরী।

বন্ধন কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের পরিচালক মোঃ সফিকুল ইসলামের সঞ্চালনায় অন ̈ানে ̈র মধে ̈ আলোচনায় অংশ নেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম ̈ান বেগম সুফিয়া আ৩ার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ কবির আহম্মেদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা ইয়াসমিন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, ‘জয়িতা’ সম্মাননা μেষ্ট প্রাপ্ত হালিমা আ৩ার, জেসমিনারা মিনু, শিক্ষার্থী কানিস ফাতেমা, রীমা আ৩ার প্রমূখ।

 

অনুষ্ঠানের শেষ পর্বে ‘জয়িতা অে ̄^ষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যμমের আওতায় দেবীদ্বার উপজেলা পর্যায়ে অর্থনৈতিক ভাবে সাফল ̈ অর্জনকারী ছালেহা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল ̈ অর্জনকারী বেগম খুরশিদা, সফল জনণী নারী হালিমা আ৩ার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ ̈মে জীবন শুরু করা নারী নাজমা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান ̈ অবদান রাখা নারী সাজেদা বেগমসহ ৫জনকে ‘জয়িতা’র সম্মাননাμক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!