রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পাকিস্তানের বিশাল বিপর্যয় !

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৫

CRICKET-WC-2015-PAK-WIS
স্পোর্টস ডেস্ক :ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩১১ রানের টার্গেটে খেলতে নেমে বিপর্যয়ে পড়েছে পাকিস্তান। এক রানেই প্রথম ৪ ব্যাটসম্যানকে হারায় তারা।

ওয়েস্ট ইন্ডিজের বোলাররা পাকিস্তানকে চেপে ধরে। ৩৭ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ ১৫৮ রান।

প্রথম ওভারেই নাসির জামসেদ ও ইউনুস খানের উইকেট তুলে নেন জেরম টেইলর।

এরপর তৃতীয় ওভারে হারিস সোহেলকে সাজঘরে পাঠান জেরম টেইলর। চতুর্থ ওভারে দলীয় এক রানের মাথায় জেসন হোল্ডারের বলে আউট হন আহমেদ শেহজাদ।

২৫ রানের মাথায় আন্দ্রে রাসেলের বলে ৭ রান সংগ্রহ করে চলে যান মিসবাহ উল হক। দলীয় ১০৫ রানের মাথায় ড্যারেন স্যামির বলে ৫০ রান করে বিদায় নেন সোয়েব মাকসুদ।

দলের বিপর্যয়ে ক্ষত পুষিয়ে নেয়ার চেষ্টা করেন উমর আকমল। দলীয় ১৩৯ রানের মাথায় ৫৯ রান সংগ্রহ করে আন্দ্রে রাসেলের বলে তিনিও ফিরে যান সাজঘরে।

হাগলে ওভালে বাংলাদেশ সময় শনিবার ভোর ৪টায় শুরু হওয়া বি পুলের এই ম্যাচটিতে টস জিতে পাকিস্তান ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ৫০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ সংগ্রহ করে ৩১০ রান।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ব্যাটিং ওপেন করেন ক্রিস গেইল ও ডুয়াইন স্মিথ। পঞ্চম ওভারের শেষ বলে ক্যারিবীয় ওপেনার ক্রিস গেইলকে ফেরান মোহাম্মদ ইরফান। দলীয় ১৭ আর ব্যক্তিগত ৪ রান করে ওয়াহাব রিয়াজের তালুবন্দি হন তিনি। এরপর সোহেল খানের বলে হ্যারিস সোহেলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন আরেক ওপেনার স্মিথও। তিনি করেন ২৩ রান। ক্রিস গেইল, ডোয়াইন স্মিথের পর সাজঘরে ফেরেন মারলন স্যামুয়েলস। হারিস সোহেলের বলে ৫২ বলে ৩৮ রান করে ইয়াসির শাহর তালুবন্দি হন স্যামুয়েলস। দিনেশ রামদিন ৫১ রান সংগ্রহ করে হারিস সোহেলের বলে বিদায় নেন। দলীয় ২৬৬ রানের মাথায় ওয়াহাব রিয়াজের বলে ৩০ রান সংগ্রহ করে ফিরে যান ড্যারেন স্যামি। লেন্ডন সিমন্স ৫০ রান সংগ্রহ করে রান আউট হয়ে যান। ব্যাট হাতে অপরাজিত ছিলেন আন্দ্রে রাসেল। তিনি ১৩ বলে সংগ্রহ করেন ৪২ রান।

মোহাম্মদ ইরফান, সোহেল খান ও ওয়াহাব রিয়াজ একটি করে এবং হারিস সোহেল ২ উইকেট লাভ করেন।

পুল বি-তে সাবেক এ দুই বিশ্বচাম্পিয়ন তাদের প্রথম ম্যাচে হারের কারণে, এখনও কোনো পয়েন্টের দেখা পায়নি। তাই উভয় দলের জন্যই এই ম্যাচ গুরুত্বপূর্ণ। তাদের প্রথম ম্যাচে পাকিস্তান ভারতের কাছে ব্যাটিং বিপর্যয়ের জন্য এবং ওয়েস্ট ইন্ডিজ আয়ারল্যান্ডের কাছে দুর্ভাগ্যজনক ভাবে হেরে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!