শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ওয়ার্ড সভার মাধ্যমে খাদ্য অধিদপ্তের সুলভ মূল্যের কার্ড বিতরন বাছাই করলেন চেয়ারম্যান সনজু চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ মে, ২০১৭

আজিজুল হক নাসিরঃ সত্যিকারের হত-দরীদ্রদের হাতে সরকার এর খাদ্য অধিদপ্তরের সুলভ মূল্যের কার্ড তুলে দিতে ও বিভিন্ন প্রকল্প প্রনয়নের জন্য সরকারি নিয়ম অনুযায়ী ওয়ার্ড সভা করলেন চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের উন্নয়নের রুপকার খ্যাত চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

সোমবার সকাল দশ ঘটিকায় আহম্মদাবাদ ইউপি হল রুমে ১ নং ওয়ার্ডের সকল হত-দরীদ্রদের উপস্থিত করে পরিষদের সকল মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের দ্বারা যাছাই-বাছাই করে উক্ত কার্ডের জন্য হত-দরীদ্রদের মনোনীত করেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন, ১ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব আঃ রউফ।

unnamed

উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ্ব আঃ রহমান আজাদ, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সাবেক ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক বেলাল আহমেদ, ও এলাকার বেশ কয়েকজন প্রবীন মুরুব্বী।

এ ব্যাপারে চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন, ওয়ার্ড সভা পদ্ধতির প্রচলনে স্বচ্ছতা ও সুযোগ্যদের অধিকার নিশ্চিত হয়েছে। তিনি গত বছর ভিজিডি কার্ড বিতরন করার সময় থেকে এ পদ্ধতি মেনে চলছেন। এতে সর্ব সম্মতিক্রমে যাদের নাম প্রস্তাবিত হয় মূলত তারাই সরকারের বিভিন্ন সাহায্য সহযোগীতার অধিকারী। তাছাড়াও এ পদ্ধতি প্রয়োগ করলে কারো স্বজন প্রীতির সুযোগ থাকে না। তাই তিনি গত বছর থেকে কার্ড বিতরন ও প্রকল্প প্রনয়ন করতে প্রতিটি ওয়ার্ডেই সভা করে আসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!