রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আ’লীগ উন্নয়নের সরকার :রাজিউড়ায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ মে, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে লুটপাটে ব্যস্ত থাকে।

বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের ৫টি গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন শেষে উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

৫৭৮

এমপি আবু জাহির আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে দিনরাত হবিগঞ্জ-লাখাইবাসীর জন্য কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও কাজ করে যেতে চাই। তিনি আরো বলেন, আমার দায়িত্ব আপনাদের উন্নয়ন কাজ সম্পন্ন করে দেয়া। কিন্তু দেশের সম্পদ রক্ষায় সকলকে সচেতনত থাকতে হবে। অল্প কিছুদিনের মধ্যেই হবিগঞ্জ-লাখাই শতভাগ বিদ্যুতের আওতায় আসবে। এ সময় তিনি বিদ্যুৎ সম্পদের অপচয় রোধে সকলকে সচেতন থাকার আহবান জানান।

দদ্দ

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোলায়মান মিয়া ও ইউপি চেয়ারম্যান এনামূল হক শেখ কামাল।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ, সাবেক ইউপি চেয়ারম্যান বদরুল করিম দুলাল, এডভোকেট শামীম মিয়া, সুরুজ মেম্বার, দিলু মেম্বার, ডাঃ আইন উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা বজলু মিয়া,মারুফ মিয়া, শফিকুল ইসলাম, কবির মেম্বার, জহুর আলী মেম্বার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ ও উচাইল আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এমরান মিয়া।

উল্লেখ্য, ৪৫ লাখ ৫৭ হাজার টাকা ব্যয়ে ৩.২৫ কিলোমিটার লাইন নির্মাণ করে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি। এই লাইন স্থাপনের ফলে শংকরপাশা, চারিনাও, চরিপুর, বাদুপাশা, ও শান্তিশা গ্রামে ১৯৯ জন গ্রাহক এই বিদ্যুৎ সুবিধা পেলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!