শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিবিয়ানা জীবিকা প্রকল্পের কৃষক মাঠ দিবস উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ মে, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর গ্রামে বিবিয়ানা জীবিকা প্রকল্পের কৃষক মাঠ দিবস উদযাপন হয়েছে। ব্রাক শেভরন এর সহযোগীতায় ও আইডিয়ার বাস্তবায়নে জীবিকা প্রকল্পের সুবিধাভোগী মিনাজপুর গ্রামের ইলিয়াছ মিয়া ভূট্রো প্রকল্পের সহযোগিতায় ইউ এম এস ও রেডিফিড এর মাধ্যমে ৪ মাস মেয়াদী ১ টি গরু লালন পালন করেন।

সুবিধাভোগী কৃষক ভূট্রো বলেন মেয়াদ শেষে তিনি প্রায় ১৬ হাজার ৬৪৮ টাকা লাভ করবেন। মিনাজপুর গ্রাম সমাজ উন্নয়ন কেন্দ্রের সভাপতি মোঃ জহুর উদ্দীনের সভাপতিত্বে ও আইডিয়ার উপজেলা ম্যানেজার জনাব আবুল কালাম আজাদের পরিচালনায় সোমবার দুপুরে উক্ত কৃষক মাঠ দিবসের আলোচনা সভায় উপস্থিত ছিলেন উৎপাদন দলের সদস্য বৃন্দ, প্রাণী সম্প্রসারণ কর্মী, ভিডিও’র নেতৃবৃন্দ,কালেক পয়েন্ট কমিটির সদস্যবৃন্দ ও জীবিকা প্রকল্পের কর্মকর্তা বৃন্দ।

সমন্বিত উন্নয়ন কর্মসূচী জীবিকা প্রকল্পের আয়োজনে উন্নত পদ্ধতিতে গরু মোটা তাজা করণ এর প্রদর্শনী বিষয়ক মাঠ দিবসে স্বাবলম্বী কৃষক ইলিয়াছ মিয়া ভূট্রো এর সফলতা নিয়ে নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, সভাপতি মোঃ জহুর উদ্দীন, ইউপি সদস্য ফজলুল করিম মিছবা, সাংবাদিক এম, মুজিবুর রহমান,মোঃ আব্দুর রকিব, মোঃ নুরুল হক, মোঃ জামাল মিয়া ,আরস মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!