রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্টার জলসা দেখতে না দেওয়ায় আবার ও স্কুলছাত্রীর আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৫

১৩৬
নিউজ ডেস্ক :: ভারতীয় স্টার জলসা চ্যানেল দেখতে না দেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার স্বর্ণা খাতুন নামে এক স্কুলছাত্রী (১২)।

রোববার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আগ্রাণ গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত স্বর্ণা ওই গ্রামের অহিদুল ইসলামের মেয়ে ও আগ্রাণ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

সোমবার দুপুরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

বড়াইগ্রাম থানা ও পরিবার সূত্র জানায়, রোববার রাতে স্বর্ণা নিজ ঘরে টেলিভিশনে স্টার জলসা চ্যানেলে নাটক দেখছিল। এ সময় তার বাবা ওই চ্যানেল না দেখে অন্য চ্যানেল দেখার জন্য বলেন। বার বার বলার পরও সে ওই চ্যানেল দেখতে থাকলে তাকে গালমন্দ করা হয়। এতে অভিমান করে স্বর্ণা টেলিভিশন বন্ধ করে পড়ার কথা বলে পাশের ঘরে যায়।

কিন্তু আধাঘণ্টায়ও তার কোনো সাড়াশব্দ না পেয়ে মা নাছিমা বেগম গিয়ে স্বর্ণাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখেন।

এ সময় তার চিৎকারে পরিবারের অন্যান্যরা ছুটে এসে স্বর্ণাকে নিয়ে দ্রুত বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রওয়ানা হয়। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

স্বর্ণার মা নাছিমা বেগম বলেন, আমরা ভাবছিলাম স্বর্ণা টেলিভিশন দেখা বন্ধ করে ওই ঘরে পড়ালেখা করছে। ভাবতেও পারিনি সে ফাঁস দেবে।

বড়াইগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, পরিবারের অনুরোধে ও কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই সোমবার দুপুরে স্বর্ণার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!