শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বব্যাংকের অর্থ্যায়নে চুনারুঘাটে রাস্তা সংস্কারের ব্যয় নির্ধারন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ডিসেম্বর, ২০১৪

789এম এস জিলানী আখনজী চুনারুঘাট থেকে : বিশ্বব্যাংকের অর্থ্যায়নে হবিগঞ্জ জেলার চুনারুঘাট আমুরোড বাজার হইতে আমু চা-বাগান ভায়া চন্ডিছড়া হয়ে পুরাতন ঢাকা-সিলেট মহা সড়ক পর্যন্ত সংযোগ রাস্তার প্রশস্থকরন ও পূর্নসংস্কারের জন্য ব্যায় নির্ধারন করা হয়েছে।

বুধবার সকালে হবিগঞ্জ এল,জি,ইডির সাব এসি:ইঞ্জিনিয়ার আমীর হোসেন, সোসালিষ্ঠ ইসমাইল হোসেন, উপজেলা সাব এসি:ইঞ্জিনিয়ার আনিছুর রহমান, আহম্মদাবাদ ইউ, পি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সন্জু, মুক্তিযোদ্ধা আ:রহমান আজাদ, সিনিয়র শিক্কক আবুল কাশেম, স্থানীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, তরফবার্তার বার্তা সম্পাদক আ:রাজ্জাক রাজু, আইয়ূব আলী মেম্বার, সমাজসেবক ফজল মিয়া প্রমূখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!