রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবের রিয়াদে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের প্রতিবাদ ও মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০১৫

63578এস এইচ টিটু,সৌদিআরব থেকে : সৌদিআরবের রিয়াদে আওমীলীগ ও এর অঙ্গসংগঠনের হরতাল ,অবরোধ বন্ধের দাবীতে প্রতিবাদ ও মানব বন্ধন হয়েছে । প্রতিবাদ সভায় বক্তারা বলেন – বর্তমানে ২০ দলীয় নেত্রী নিজের দলকে সামাল দিতে না পেরে পুরা বাংলাদেশকে বাংলাদেশের মানুষকে জিম্মি করার জন্য গণতন্ত্রের নামে হরতাল আর পেট্রোল বোমা মেরে মানুষ মারছেন , এটা কোন ধরনের রাজনীতি আমাদের জানা নেই , কে উনাকে এই ফর্মুলা দিলেন – হরতাল , অবরোধ আর মানুষ মারলে ক্ষমতায় যাওয়া যায় ? ক্ষমতায় যেতে হলে জনসমর্থন আদায় করতে হবে , গণতন্ত্রের মাধ্যমে নির্বাচন হবে , সেই নির্বাচনে অংশ নিতে হবে । যে ভাবে পেট্রোল বোমা দিয়ে মানুষ মারছেন , তাতে মনে হচ্ছে আপনার দেশের জনগণের ভোটের দরকার নাই । সরকার ও জননেত্রি শেখ হাসিনাকে বলছি, আপনি শক্ত হাতে এদের দমন করুন । আমরা আপনার পাশে আছি ইনশাল্লাহ ।
এতে উপস্থিত ছিলেন রিয়াদ কেন্দ্রিয় আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ ফারুক , সিনিয়র সহ সভাপতি মোঃ জাকির হোসেন , ড রেজাউল করিম , রিয়াদ যুবলীগের সভাপতি এম এ জলিল ,স্বেচ্ছাসেবকলীগ নেতা নুরুল আলম আযাদ, রিয়াদ গোবেরা শাখার যুবলীগের সভাপতি রহিম হোসাইন রবি , সাধারণ সম্পাদক মো সুমন মিয়া , যুবলীগ নেতা সুমন , রিয়াদ যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন পাটোয়ারী প্রমূখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!