সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উপজেলা চেয়ারম্যান ও ইউওনও’র প্রচেষ্ঠায় নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে রাস্তা ও সোলার প্যানেল উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ নভেম্বর, ২০১৭

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি ॥নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আলমগীর চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ারের প্রচেষ্ঠায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাস্তা ও সোলার প্যানেল এর উদ্বোধন করা হয়েছে ।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের নিজস্ব তহবিলের বরাদ্দ থেকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে যাওয়ার প্রধান রাস্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেলিভারি রুম,অপারেশন থিয়েটার,পুরুষ ও মহিলা ওয়ার্ড এ সোলার প্যানেল উদ্বোধন করা হয় ।

এসময় শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয় । এসময় উপস্থিত থেকে রাস্তা ও সোলার প্যানেল উদ্বোধন করেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আলমগীর চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের (মহিলা) ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী ডাঃ ইমতিয়াজ প্রমুখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!