শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে খুনের দায়ে ৪ জন কারাগারে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ মার্চ, ২০১৫

897

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার রতনপুরে পরকীয়া প্রেমের বলি ট্রাক্টর চালক জুয়েল মিয়া (২৫) খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্ত্রী-শ্বাশুড়িসহ ৪ জনকে করাগারে প্রেরণ করা হয়েছে। এদিকে স্ত্রী-শ্বাশুড়ি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

রবিবার বিকেলে আটককৃত জুয়েল মিয়ার স্ত্রী আলোচিত রূপালী আক্তার (১৯), শ্বাশুড়ি সরূপা খাতুন (৪৫) , বাতাসর গ্রামের রশিদ মিয়ার পুত্র এম্বুলেন্স চালক সোহেল মিয়া (২৫) ও রতনপুর গ্রামের মকবুল মিয়ার পুত্র নুরে আলম (৩০) কে করাগারে প্রেরণ করা হয়েছে। বাকীদেরকে বাদি সন্দেহ না কিংবা এজাহারে নাম না থাকায় মুচলেকা রেখে মুক্তি দেয়া হয়েছে। এদিকে স্ত্রী-শ্বাশুড়ি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে উল্লেখ করে তারা অন্যান্য আসামীদেরকে নিয়ে জুয়েল কে হত্যা করে। তবে তদন্তের স্বার্থে পুলিশ অন্যদের নাম প্রকাশ করছেনা।

একটি সূত্র জানায়, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নিম্বর আলীর পুত্র এম্বুলেন্স চালক আব্দুল হান্নান ও এবাদুর রহমান এখনো পলাতক রয়েছে। তবে পুলিশ হান্নানসহ অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।
উল্লেখ্য,উপজেলার বাতাসর গ্রামের আব্দুল গণি মিয়ার পুত্র ট্রাক্টর চালক জুয়েল মিয়ার সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে রতনপুর গ্রামের রূপালী বেগমের। এক পর্যায়ে পরিবারের অমতে এক বছর পূর্বে কোর্টে এফিডেভিটের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের কিছুদিন পর জুয়েল বুঝতে পারে তার স্ত্রী পরকীয়া প্রেমে আসক্ত। প্রায় ১ মাস পূর্বে রাত ১০ টায় শ্বশুর বাড়ি গেলে স্ত্রী রূপালীকে বাতাসর গ্রামের লাল মিয়ার পুত্র পরকীয়া প্রেমিক এবাদুর রহমান নামে এক যুবকের সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় দেখতে পায় এবং তাকে হাতে নাতে ধরে এলাকার মুরুব্বীদেরকে জানানো হয়। পরে বিচারের মাধ্যমে রূপালীকে জুয়েল তালাক দেয়। এরপর হতে তার শ্বশুর বাড়ির লোকজন মোহরের টাকার জন্য তাকে চাপ প্রয়োগ করতে থাকে। এমনকি বিভিন্ন সময় হুমকিও দেয়। নিহত জুয়েলের পিতা আব্দুল গণি জানান, প্রতিদিন সন্ধ্যায় তার পুত্র জুয়েল কাজ শেষে বাড়ি ফিরে আসে। গত শুক্রবার সন্ধ্যায় সে বাড়ি না ফিরলে তার মোবাইল ফোনে কল দেয়া হয়। কিন্তু জুয়েল ফোন রিসিভ করেনি। এক পর্যায়ে মোবাইল রিসিভ হলেও কেউ কোন কথা বলেনি। পরে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন। রাত প্রায় ১১টার সময় রতনপুরস্থ শ্বশুর বাড়ির পার্শ্ববর্তী একটি ধানের জমিতে জুয়েলের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ডাক্তার দেবাশীষ রায় জানান, হাসপাতালে আনার পূর্বেই জুয়েল মারা গেছে। রাত ১২টায় সদর ওসিসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ পাওয়ার স্থান থেকে মহিলা ও পুরুষের দুই জোড় জুতা, কচস্টেপ, রক্তমাখা জামা-কাপড়, লাঠি, শাবল, দা, সিগারেটের প্যাকেট, গ্যাস লাইট ও মোবাইলসহ ইত্যাদি উদ্ধার করা হয়। এরপর অভিযান চালিয়ে উল্লেখিতদেরকে আটক করা হয়। গতকালই তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। নিহতের পিতা আব্দুল গনি বাদি হয়ে একটি মামলা করেছেন। এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান জানান, এ ঘটনার সাথে কারা কারা জড়িত সোহেল এবং নুরে আলমকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই রহস্য উদঘাটন সম্ভব হবে। অচিরেই তাদেরকে রিমান্

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!