রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং বাজারে চোলাই মদের জমজমাট ব্যবসা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০১৫

89658সুতাং প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার সুতাং বাজারে ব্রিজের নিচে চলছে চোলাই মদের আসর, রয়েছে চোলাই মদের কারখানা । সুতাং বাজারে চোলাই মদ তৈরী এতটাই বেশি যে উঠতি বয়সের যুবক শ্রেণী বেশি মাত্রায় আসক্ত হচ্ছে।দিন দিন অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পাওয়ায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত চলছে নানা অসামাজিক কার্যকলাপ।

একটি প্রভাবশালী চক্রের ছত্রছায়ায় বাজারটিকে জুয়া, মদ এবং দেহ ব্যবসা সবই চলছে দাপটের সাথে। মুখ খুলে কেউ প্রতিবাদও করতে পারছেন না। এলাকার যুবসমাজ মাদক এবং অসামাজিক কাজে জড়িয়ে পড়ায় এলাকাবাসী পড়েছেন বিপাকে।
অনুসন্ধানে জানা যায়, একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় কিছু লোক ভারত থেকে মদ-গাঁজা এনে বিক্রি এবং বিভিন্ন স্থানে পাচার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তাছাড়া চলছে অসামাজিক কার্যকলাপ। এসব ঘটনা নিয়ে ঘটছে সংঘর্ষ।

এলাকাবাসী জানান, এসব বিষয়ে আবেদন-নিবেদন করার পরও প্রশাসন থেকে কোনো সাড়া পাননি এলাকার লোকজন। ফলে এলাকার সচেতন লোকদের মধ্যে চরম অসন্তেুাষ বিরাজ করছে। সব মিলিয়ে বাজারটি এখন অসামাজিক কার্যকলাপের আড্ডাখানায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সচেতন নাগরিকবৃন্দ। তারা এলাকার সামাজিক পরিবেশ রক্ষায় প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!