শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিএনপি-জামায়াতের কাছে দেশের সম্পদ নিরাপদ না -এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা সবসময় দুর্নীতিতে লিপ্ত থাকে। তাদের নানা অপকর্ম জনগণের সামনে বার বার উন্মোচিত হয়েছে। যে কারণে জনগণ তাদেরকে ঘৃণা করে। তিনি আরো বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করেছেন। যে কারণে তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়ের করা মামলায় তিনি আজ সাজা খাটছেন। শুধু তাই নয়, খালেদা জিয়ার ছেলে তারেক রহমান আন্তর্জাতিকভাবে একজন অপরাধী হিসাবে পরিচিত। যাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়, তাদের কাছে বাংলাদেশের সকল মানুষের সম্পদও নিরাপদ নয়।

শনিবার বিকালে হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের আউড়া গ্রামে ঈদগাহ নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে স্থানীয় এলাকাবাসী আয়োজিত জনসভায় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ সারাদেশে বিএনপি নেতাদের বাড়িতে কালো টাকা পেয়েছে। কিন্তু হবিগঞ্জসহ সারাদেশে আওয়ামী লীগের কোনো নেতার কাছে কালো টাকা পাওয়া যায়নি। এমপি আবু জাহির বলেন, বিএনপি-জামায়াত মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে রাজনীতি করে। আর আওয়ামী লীগ সরকার কাজ করে মানুষের উন্নয়নের জন্য, আওয়ামী লীগ কাজ করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টির মাধ্যমে দেশকে এগিয়ে নিতে। যে কারণে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়ে বিশ^ দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। দেশরতœ শেখ হাসিনা সারাবিশে^ সততার দিকে শীর্ষ পর্যায়ের নেতৃত্ব হিসাবে স্বীকৃতি পেয়েছেন।

এ সময় তিনি দেশের সর্বস্তরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানালে উপস্থিত লোকজন দলমত নির্বিশেষে এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে তৃতীয়বারের ন্যায় নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়ার সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা সফর আলী, ব্যবসায়ী ছালেক মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেন, সাধারণ সম্পাদক উত্তম রায়, আওয়ামী লীগ নেতা শিবলু মিয়া, গর আলী মিয়া, ফুল মিয়া, আলী হায়দার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা কৃষক লীগ নেতা মহিবুল হাসান তালুকদার। অনুষ্ঠানে আউড়া গ্রামসহ আশপাশের বিভিন্ন গ্রামের লোকজন স্বতস্ফুর্তভাবে অংশ নেন। এছাড়াও স্থানীয়দের কয়েকজন আবু জাহির এমপির হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!