সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুদক-দুপ্রক’র উদ্যোগে হবিগঞ্জে শিশুদের অংশগ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ মার্চ, ২০১৮

রফিকুল হাসান চৌধুরী তুহিন॥ শিশু-কিশোরদের অংশ গ্রহনে হবিগঞ্জে অনুষ্ঠিত হলো দুর্নীতি প্রতিরোধে জনসচেতনতামূলক ‘চিত্রাঙ্কন প্রতিযোগিতা’। দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনাতয়নে এমন ব্যতিক্রমী উৎসাহমূলক প্রতিযোগিতার আয়োজন করে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)।

এ আয়োজনে সহযোগিতা করে জেলা দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়-সজেকা। এ উপলক্ষে সংশ্লিস্ট একাডেমী মিলনায়তনে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব। দুপ্রক সেক্রেটারী সাবেক উপাধ্যক্ষ আব্দুজ জাহেরের সঞ্চালনা ও জেলা দুদক উপ-পরিচালক মলয় কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মোঃ সফিউল আলম। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দুদক নিয়ন্ত্রিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) মেম্বার সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন ও এ এস এম মহসীন এবং জেলা মৎস্য কর্মকর্তা।

আরও উপস্থিত ছিলেন,সংশ্লিস্ট দুদক কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ এরশাদ মিয়া ও দুপ্রক সদস্য এডভোকেট সামছুল হক প্রমুখ। পরবর্তীতে প্রতিযোগিতায় অংশ নেয়া শিশুদের মনোরঞ্জনে শিল্পী সিদ্ধার্থ বিশ্বাস, আকরাম আলী, পিন্টু দেব সহ রেডিও-টেলিভিশনের উদিয়মান শিল্পীগণ হৃদয় ছোঁয়া সঙ্গীত পরিবেশন করে দর্শকদের মাতিয়ে তুলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!