শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে যুবদলের ব্যতিক্রমধর্মী বিক্ষোভ মিছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০১৫

৫৬৯৮হবিগঞ্জ প্রতিনিধি : বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে অক্ষত অবস্থায় ফেরত দেয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র জিকে গউছ, পৌর যুবদলের আহ্বায়ক সফিকুর রহমান সিতুসহ সকল নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার এবং দেশে গণতন্ত্র পুনরুদ্ধাদেরর দাবীতে পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুর্শেদ আলম সাজন ও সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অলিউর রহমান অলির নেতৃত্বে ব্যতিক্রমধর্মী বিক্ষোভ মিছিল করেছে যুবদল নেতাকর্মীরা। গতকাল বুধবার বিকেলে শহরের আনোয়াপুর বাইপাস পয়েন্টে যুবদলের উদ্যোগে একটি ব্যতিক্রমধর্মী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে যুবদলের নেতাকর্মীদের গায়ে লিখা ছিল ‘স্বৈরাচার নিপাত যাক-গণতন্ত্র মুক্তিপাক’। মিছিলটি বাইপাস সড়ক প্রদক্ষিন শেষে এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন যুবদল নেতা মতিউর রহমান, মোঃ মোর্শেদ আলম সাজন, অলিউর রহমান অলি, গাজী আক্তার, ঈসা, মহিউদ্দিন, ইমরান, ফজলু রহমান, তারেক, মোহাম্মদ আলী, বাদশা সিদ্দিক, আল-আমিন, সাজন আহমেদ, জয়নুদ্দিন, জয়নাল, শরীফ, মনির, রিপন, আলী হোসেন, ছত্তর মিয়া, আব্দুল হামিদ, মোতাব্বির, মোবাশ্বির, রাসেল, জব্বর, ফেরদৌস, বাদল, মুসা, আবিদুল, হামিদুর বিশ্বাস, সিপন, মন্নান প্রমূখ।
বক্তারা অভিলম্বে বিএনপির নেতা সালা উদ্দিন আহমেদকে অক্ষত অবস্থায় মুক্তি দেয়া ও জিকে গউছসহ সকল নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য দাবী জানান অন্যতায় যুবদলের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথ কঠোর আন্দোলনের মাধ্যমে তাদেরকে মুক্ত করা হবে বলে হুশিয়ারী করে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!