শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ-রুদ্রগ্রাম ও উপজেলা সড়কটি রাস্তা নয় যেনমরন ফাদ !

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ জুলাই, ২০১৮

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে এটি রাস্তানয় যেন মরণফাঁদ। নবীগঞ্জ পৌরসভার ব্যস্ততম শিবপাশা ওয়ার্ডের নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়কের পিচকার্পেটিং উঠে গিয়ে ছোটবড় গর্তে খানাখন্দের সৃষ্টি হয়েছে। দেখলে মনে হয় এ যেন সড়ক নয়,যেন মরণফাঁদ।

সুষ্ঠু ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টি হলেই নবীগঞ্জ পৌরসভার রুদ্রগ্রাম সড়কের অধিকাংশ রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হয়ে একটু বৃষ্টি হলেই খানাখন্দ পানিতে ভরে গিয়ে যানবাহন ও সাধারন মানুষের চলাচলে মারাত্মক বিঘœঘটে।

জীবীকার তাগিদে বিপদের আশঙ্কা নিয়েই কয়েক শতাধিক সিএনজি চলাচল করছে এই সড়কে। মানুষজন জীবনের ঝুঁকি নিয়ে চলতে গিয়ে মাঝে-মধ্যেই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। বিগত কয়েক বছর ধরে মেরামত না করায় শিবপাশার রুদ্রগ্রাম সড়কটি মরণফাঁদে পরিণত হয়েছে। জনবহুল এই রাস্তায় প্রতিদিন উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, শ্রমজীবি এবং ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার এলাকার কয়েকহাজার মানুষ যাতায়াত করে থাকেন।

এছাড়া নবীগঞ্জ ইনাতগঞ্জ সড়কের উপজেলাপরিষদ প্রাঙ্গনের রাস্তার ও বেহাল দশা দীর্ঘদিনের। এ রাস্তা দিয়ে প্রতিদিন শতশত মানুষ উপজেলার বিভিন অফিসে কাজ করতে গিয়ে প্রায়ই দুর্ঘটনার শিকার হচ্ছেন। দেখার যেন কেউ নেউ।তাই উপজেলা রাস্তা ও রুদ্রগ্রাম সড়কের দূরবস্থা নিরসনে জরুরী ভিত্তিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী সাধারনমানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!