শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র -ইনক এর বার্ষিক বনভোজনে অংশগ্রহণ করবেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ উত্তর আমেরিকার অন্যতম সংগঠন হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র -ইনক এর আমন্ত্রণে তাদের বার্ষিক বনভোজন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

২২ জুলাই রবিবার হ্যাকশেয়ার ষ্টেট পার্ক, লং-আইল্যান্ডে অনুষ্ঠিতব্য এই বনভোজন ও মিলনমেলায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে আকর্ষণীয় র‌্যাফেল ড্র’র পুরস্কার বিতরণীতে বক্তৃতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন এমপি আবু জাহির।

এতে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত থাকবে নিউজার্সি প্যাটারসন সিটি ২য় ওয়ার্ডের কাউন্সিলম্যান শাহিন খালিক এবং ওয়েলকেয়ারের সিনিয়র ম্যানেজার সালেহ আহমেদ। হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র -ইনক’র সকল নেতৃবৃন্দসহ যুক্তরাষ্ট্রে বসবাসরত হবিগঞ্জের সর্বস্তরের লোকজন এতে উপস্থিত থাকবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!