মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নিজামপুর চেয়ারম্যানকে কুপিয়ে আহত করার প্রতিবাদে ঢাকা সিলেট মহাসড়ক ও রেল সড়ক অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ মার্চ, ২০১৫

৯৩৯৭৮নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউ/পি চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদারকে গত শুক্রবার রাতে র্দূবৃত্তরা কুপিয়ে রক্তাক্ত করে এ ঘটনায় গত সোমবার ঢাকা সিলেট মহাসড়কে নছরতপুরে ৪ঘন্টা রেলপথ সহ অবরোধ করে রাখে। পুলিশ জানায় এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাজউদ্দিন তাজের সাথে দীর্ঘদিন যাবৎ আওয়াল চেয়ারম্যানের বিরোধ চলে আসছিল। এ জের ধরেই তাজউদ্দিনের লোকজন আওয়াল চেয়ারম্যানের উপর হামলা চালায়। গতকাল সকাল ১০টায় শরিফাবাদ প্রাইমারী স্কুল মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

২৫৯৮

সভাশেষে মহাসড়ক ৪ ঘন্টা অবরোধ করে রাখে গ্রামবাসী সহ হাজার হাজার জনতা। খবর পেয়ে হবিগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন সহ উপজেলার নির্বাহী কর্মর্কতা আশফাকুর রহমান ঘটনাস্থলে আসেন। এবং চারদিনের ভিতরে তদন্ত করে প্রকৃত আসামীদের গ্রেফতার করে দৃষ্টন্ত মূলক শাস্তি দিবেন গ্রাম বাসির কাছে প্রতিজ্ঞা করেন।পরে গ্রামবাসী অবরোধ তুলেনেয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ গাজীউর রহমান, আব্দুল হামিদ তালুকদার, আব্দুর রউফ, রাজিউড়ার বাবুল চেয়ারম্যান, আব্দুল কদ্দুছ তালুকদার সেবন, মুখলিছুর রহমান মুখলিছ, মুক্তার হোসেন, নূর মিয়া, মিনাজ মেম্বার, মধু মেম্বার, ফজল মেম্বার, ফজুল মেম্বার, মস্তু মিয়া, আব্দুল কাদির মেম্বার, তছকির মেম্বার, ফখরুল হামিদ, গাজীউর রহমান এমরান সহ হাজার হাজার জনতা। এঘটনা তদন্ত করতে শ্রীমঙ্গল র‌্যাব ৯ এর একটি প্রতিনিধি দল ও ঘটনাস্থল পরিদর্শন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!