বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আনন্দ শোভাযাত্রা সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে সর্বকালের সর্ববৃহৎ আনন্দ শোভাযাত্রাকে সফল করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির।

শোভাযাত্রার দিন বৈরি আবহাওয়ার মাঝেও হবিগঞ্জে চমৎকার আবহাওয়া বিরাজ করায় এমপি আবু জাহির মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, সারা দেশে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি চললেও হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার জনগনকে পরিবহন সেবা দিয়ে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন পরিবহন শ্রমিক ও মালিকরা। সিএনজি টমটম এর শ্রমিকরা ব্যানার নিয়ে চলে এসেছেন শোভাযাত্রায়।

রাজনৈতিক সংগঠনের বাইরে বিভিন্ন পেশাজীবী সংগঠন এবং উপকারভোগী বিভিন্ন এল্কাার লোকজও এসেছেন এই শোভাযাত্রায়। এই শোভাযাত্রায় আমার ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে সকল পর্যায়ের নেতা-কর্মীরা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। অনেক নেতা-কর্মী শোভাযাত্রাকে বর্ণাঢ্য করতে রং বেরংয়ের টি-শার্ট, ক্যাপ, ফেস্টুন, নৌকা, বৈঠা নিয়ে এসেছেন।

এমপি আবু জাহির বলেন, আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে নিজেকে নিবেদন করেছি। এই এলাকার কোথায় কি সমস্যা এবং কি উন্নয়ন দরকার তা আমার জানা। চলার পথে আমি হবিগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় মুরুব্বিদের পরামর্শ নিয়ে থাকি। শোভাযাত্রার দীর্ঘ পথ পরিক্রমায় মুরব্বিদের উপস্থিতি আমাকে আরও বেশী অনুপ্রাণিত করেছে। শোভাযাত্রায় এসেছিলেন অনেক আলেম-ওলামা।

নতুন প্রজন্মের উচ্ছাশ ছিল চোখে পড়ার মত। সবকিছু মিলে জনগনের ভালবাসায় আমি মুগ্ধ এবং কৃতজ্ঞ। এই ভালবাসা আমাকে আগামী দিনের পথ চলাতে নতুন অনুপ্রেরনা যোগাবে। আমি যতদিন বেচে থাকব ততদিন যেন হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসীর খেদমত করতে পারি এই দোয়া কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!