রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে চুড়ান্ত লড়াই থেকে সড়ে গেলেন ৭ প্রার্থী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের ৪টি আসনের মধ্যে ৩টি আসনে প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচনের চুড়ান্ত লড়াই থেকে সড়ে গেলেন ৭ জন প্রার্থী । প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন রোববার (৯ ডিসেম্বর) বিকেল ৫টা পর্যন্ত হবিগঞ্জ জেলা রিটার্নিং অফিস জেলা প্রশাসকের কার্যালয়ে উল্লেখ সংখ্যক প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ ৭ জনের প্রার্থীতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যাহারকারীরা হলেন- হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের জাপার বর্তমান এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক মো. আব্দুল হান্নান ও কৃষক শ্রমিক জনতা লীগের অ্যাডভোকেট নুরুল হক। হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে জমিয়তে উলামায়ে ইসলাম এর প্রার্থী মাও. আব্দুর রব ইউসুফি। হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী এডভোকেট এনামুল হক সেলিম, ঐক্যফ্রন্টের প্রার্থী চৌধুরী আশরাফুল বারী নোমান ও কৃষক শ্রমিক জনতা লীগ প্রার্থী অ্যাডভোকেট মনমোহন দেবনাথ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!