মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মাদক নির্মূল সংক্রান্ত মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জুলাই, ২০১৯

মাধবপুর প্রতিনিধি: ‘মাদকের কালো থাবা চলে যাবে, আলো জ্বলে উঠবেই। যেকোনো মূল্যে মাধবপুরকে মাদকমুক্ত করব এটি আমার চ্যালেঞ্জ। মাদক চোরাকারবারী, গড ফাদারসহ মাদকের সঙ্গে ন্যুনতম সংশ্লিষ্ট কেউই পুলিশের সাড়াশি অভিযান থেকে ছাড় পাবে না। সীমান্তবর্তী ইউনিয়নসহ তালিকা ধরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানে নেমেছে পুলিশ। এরমধ্যে মাধবপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৯ মাদক মামলার আসামি আকবরকে ইয়াবাসহ গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে মাধবপুরে মাদক নির্মূল সংক্রান্ত এক মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন মাধবপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজমিরুজ্জামান।

এ সময় মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিনসহ মাধবপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় ওসি আজমিরুজ্জামান বলেন, মাধবপুর সীমান্তবর্তী কয়েকটি ইউনিয়নে মাদক ব্যবসায়ীদের তালিকা করে অভিযান চলছে। মাদকের কলঙ্ক থেকে মাধবপুরকে মুক্ত করতে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করার শপথ নিয়েছে। কোনো পুলিশ সদস্য সামান্যতম মাদকের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ পেলে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। তবে মাদক নির্মূলে স্থানীয় সচেতন নাগরিক, সাংবাদিকসহ সকলের সহযোগিতা প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!