বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মকর্তার বাসভবনে দুর্বৃত্তের পাথর নিক্ষেপে ॥ অল্পের জন্য রক্ষাপেল এক শিশু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ এপ্রিল, ২০১৫

১৪৭৮শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর শায়েস্তাগঞ্জে কর্মকর্তার আবাসিক ভবনে দুর্বৃত্ত চোর সন্ত্রাসীদের পাথর নিক্ষেপে ক্ষতি সাধন, জীবন রক্ষা পেল এক শিশু।

 

জানা যায়,গত ১১ এপ্রিল শনিবার রাত সোয়া ৮ টায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর শায়েস্তাগঞ্জে দক্ষিন দিকে ই-টাইপ ও পশ্চিম পাশের্^ ডি- টাইপ ভবন এর পাকা দেয়ালের ভিতর নাম প্রকাশে অনিচ্ছুক এক নিরীহ কর্মকর্তা আবাসিক ভবনে রাতের আঁধারে এলাকার কিছু সংঘবদ্ধ দুর্র্বৃত্ত চোর সন্ত্রাসী গ্রুপ রেলের বেশ কয়েকটি পাথর নিক্ষেপ করে আবাসিক ভবনের বেড ও ড্রইং রুমের দক্ষিন দিকে জানালার থাইগ্লাসের ভাংগা টুকরো টুকরো ঘরের ভিতর পরে প্রায় ২০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে।

 

এসময় উক্ত কর্মকর্তার এক বছরের শিশু বেডরুমে খেলারত অবস্থায় অল্পের জন্য জীবন রক্ষা পেল শিশুটির ।এ ঘটনায় শায়েস্তাগঞ্জ থানার এস আই আঃ খালেক রাতে বিশেষ টহল রত অবস্থায় হপবিসের কর্মকর্তা বাস ভবনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপের খবর পেয়ে এক দল পুলিশ ঘটনার স্থলে গিয়ে বাসভবন এর জানালা পরিদর্শন করেন।এবং কর্মকর্তা সহ পরিবারকে শান্তনা দিয়ে আসেন ।

 

উল্লেখ্য যে, একমাস পুর্বে হপবিস সদর দপ্তর থেকে বেশ কিছু বিদ্যুৎ কাঠের খুঁটি সহ অন্যান্য মালামাল চুরি হলেও চুরির মালামাল উদ্ধার করতে পারেনি কর্তৃপক্ষ।এদিকে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ গোপন সংবাদ পেয়ে হপবিস সদর দপ্তর পাশের্^ দক্ষিন লেঞ্জাপাড়া গ্রামের ফিরোজ মিয়ার বাড়ী থেকে বেশকিছু বিদ্যুৎ কাঠের খুটি টুকরো অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে জব্দ করে রাখা হয়।

 

এঘটনা হপবিস কর্মকর্তা খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানায় একটি অভিযোগ দাখিল করেন এবং নিয়মিত মামলাটি এখন পর্যন্ত রেকর্ড ভূক্ত হয়ে তদন্তাধীন রয়েছে।এর পূর্ব শত্রুতার জের ধরে তৎপ্রেক্ষিতে উক্ত এলাকার সংঘবদ্ধ দূর্বৃত্ত চোর সন্ত্রাসী গ্রুপ হওয়ায় স্থানীয় প্রভাব দেখিয়ে মামলার সাথে সংশ্লিষ্ট হপবিস এর কর্মকর্তা-কর্মচারীদেরকে সদর দপ্তরে এবং বাহিরে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে এমনকি সদর দপ্তরে কর্মকর্তা-র্কমচারীরা নিরাপত্তা হীনতায় ভূগছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!