রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ রক্তাক্ত ৫০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

আজমিরীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী-শিশু ও পুলিশসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় বেশ কয়েকজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বাঁকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণ আনতে পুলিশ প্রায় ৮০ রাউন্ড শর্টগান নিক্ষেপ করে।

বৃহস্পতিবার (৭ মে) সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামে ঘন্টাব্যাপী এ সংঘর্ষ চলে।

স্থানীয় সূত্রে জানা যায়- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য (মেম্বার) শাজাহান এবং আক্তার মিয়া গংদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে গত এক মাস আগেও দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময়ও বিপুল সংখ্যক লোকজন আহত হয়।

এদিকে, বৃহস্পতিবার সকালে আবারও উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের নারী-শিশু ও পুলিশসহ অন্তত অর্ধশতাধিক লোকজন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় বেশ কয়েকজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। বাঁকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় পুলিশ প্রায় ৮০ রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ করে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (আজমিরীগঞ্জ সার্কেল) মো. শেখ সেলিম বলেন- খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৮০ রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ কওে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় স্থানীয়দের পাশাপাশি ৫ পুলিশ সদস্যও আহত হয়েছেন। এছাড়া বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পূণরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!