মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শ্রীমঙ্গলে ১৫ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা ও যত্রতত্র ঘুরে বেড়ানোয় ১৫ ব্যক্তি ও ব্যবসাপ্রতিষ্ঠানকে সাড়ে ৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৮ মে) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন। পৃথকভাবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম এবং শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন।

ইউএনও নজরুল ইসলাম বলেন, বুধবারের (২৭ মে) তুলনায় বৃহস্পতিবার শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি প্রতিপালনে ব্যবসায়ী/দোকান-কর্মচারী এবং সাধারণ জনগণের মধ্যে ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করা গেছে। স্বাস্থ্যবিধি প্রতিপালন ও শারীরিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে বুধবার দুপুর থেকে বিকেল সন্ধ্যা পর্যন্ত একযোগে ৩টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬৭ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করে তা আদায় করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!