রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে প্রবাসীর অর্থায়নে নির্মিত ব্রীজের উদ্বোধন বৃহস্পতিবার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ এপ্রিল, ২০১৫

7458বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী মুজিবুর রহমানের অর্থায়নে প্রায় দেড় কোটি টাকা ব্যায়ে নির্মিত ব্রীজ বৃহস্পতিবার বেলা ২টায় উদ্বোধন করা হবে। উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই-কাইঘাট বাজার সংগ্লন বাসিয়া নদীর ওপর এ ব্রীজ নির্মিত করা হয়।

 

এতে বিশ্বনাথ-ওসমানীনগর ও জগন্নাথপুর উপজেলার কয়েক হাজার মানুষ এ ব্রীজ দিয়ে যাতায়াত করতে পারবেন। নির্মিত ব্রীজের উদ্বোধন করবেন সিলেটের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আসাদুল হক। উদ্বোধণী অনুষ্টানে বিশ্বনাথ-বালাগঞ্জ-জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের নির্বাহী অফিসারসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত থাকার কথা রয়েছে।
জানাগেছে, দীর্ঘদিন ধরে কোনারাই-কাইঘাট বাজারে পাশে বাসিয়া নদীর ওপর একটি ব্রীজ নির্মানের জন্য এলাকাবাসী স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে আহবান জানিয়ে আসছিলেন। কিন্তু অনেক জনপ্রতিনিধি আশ্বাস দিলেও এ ব্রীজটি নির্মাণ করা হয়নি। ফলে এলাকাবাসীর যাতায়াতে স্বার্থে প্রবাসী মুজিবুর রহমান নিজ ইচ্ছায় ব্রীজ নির্মাণের উদ্যোগ গ্রহন করেন। অবশেষে ব্রীজটি নির্মিত করা হয়। ফলে তিন থানার কয়েক হাজার মানুষের এ ব্রীজ দিয়ে যাতায়াত করতে পারবেন।

 

স্থানীয় ইউপি সদস্য আবদুল খালিক জানান, প্রবাসীর অর্থায়নে ব্রীজের উদ্বোধন বৃহস্পতিবার করা হবে। এতে সিলেট জেলা প্রশাসক ও তিন উপজেলার জনপ্রতিনিধি,নির্বাহী অফিসারবৃন্দ উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!