শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মিরাশী ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক সোহাগের উদ্যোগে আটা বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ জুন, ২০২০

নয়ন দেবনাথ, চুনারুঘাট(হবিগঞ্জ)থেকে : হবিগঞ্জের চুনারুঘাট ১০নং মিরাশী ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগের উদ্যোগে বুধবার (২৪জুন) বিকাল ৩,৩০মিঃ সময়ে ৩শ জন গরীব -অসহায় দরিদ্রের মাঝে জনপ্রতি ৪ কেজি আটা করে ১২ বস্তায় ৬শ প্যাকেট আটা বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিতি ছিলেন – উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন তালুকদার, মিরাশী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ডা. সিরাজুল ইসলাম, ৫নং ওয়ার্ড সাবেক মেম্বার মীর মানিক, মাস্টার আলী হায়দার, মিরাশী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শামসুল আলম, মিরাশী ইউনিয়ন ৮নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি শামসুল আলম, ১নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সবুজ মিয়া, ৫নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মোঃ ছমদু ও সাধারণ সম্পাদক মোঃ ফজর আলী, ৪নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মোঃ আঃ রহিম,৩নং ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন,
৮নং ওয়ার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ ছায়েদ আলী,৭নং ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন আহম্মদ, সাংবাদিক ফারুক মিয়া প্রমূখ।

উল্লেখ যে, এই মহামারী করোনা দুর্যোগকালে মিরাশী ইউনিয়ন কৃষকলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ এই পর্যন্ত ১০ম বার এখাদ্যে সামগ্রী বিতরণ করেন এবং তিনি এদুর্যোগকালে সার্বক্ষণ দরিদ্র -অসহায় মানুষের পাশে থাকতে চান বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!