সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নির্বাচন সুষ্ঠু হলে আ’লীগের অস্তিত্ব থাকতো না

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ মে, ২০১৫

108168_1_79233-300x176

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেক্স:-: নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগের অস্তিত্বও থাকতো না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়া।

শনিবার (২মে) রাতে নিজের গুলশান কার্যালয়ে চারটি আইনজীবী সমিতির নবনির্বাচিত আইনজীবী নেতারা সাক্ষাৎ করতে গেলে তিনি এমন মন্তব্য করেন।

খালেদা জিয়া বলেন, নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী লীগের অস্থিত্বও থাকতো না। এটা তারা বুঝতে পেরেছে। সে কারণেই ঢাকা উত্তর-দক্ষিণ ও চট্টগ্রাম তিন সিটি করপোরেশন নির্বাচনে সহিংসতা, জোর-জবরদস্তি, অনিয়ম ও কারচুপির মাধ্যমে ফলাফল দখল করেছে।

তিনি বলেন, এতদিন যারা ৫ই জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ নিয়ে আমাদের সাজেশন দিয়েছিল, এখন তারা বুঝতে পারছে কী কারণে আমরা আওয়ামী লীগের অধীনে ৫ জানুয়ারির নির্বাচনে যাইনি। কারণ আওয়ামী লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, বর্তমানে কেবল প্রশাসনের ওপর ভর করে এ সরকার টিকে আছে। আমি যখন সিটি নির্বাচনের প্রচারণায় বের হয়েছি, তখন জনগণের স্বতঃস্ফূর্ততা দেখেছি। মানুষের সঙ্গে কথা বলে আমি মুগ্ধ হয়েছি। মানুষ দম মেরে বসে আছে, সময় হলে সঠিক জবাব দেবে।’

তিনি বলেন, বারের নির্বাচনগুলোতে বিএনপি সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে আসন্ন বার কাউন্সিল নির্বাচনেও আমাদের প্রার্থীরাই বিজয়ী হবে। এজন্য সরকার সেখানেও নানা অপচেষ্টা করবে। আপনারা ঐক্যবদ্ধ থাকবেন।

এর আগে রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে যান চারটি আইনজীবী সমিতির নবনির্বাচিত জাতীয়তাবাদীপন্থি আইনজীবী নেতারা। এ সময় ঢাকা বারের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ ও ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, চেয়ারপারসনের উপদেষ্টা এজে মোহাম্মদ আলী, জয়নাল আবেদিন ও আহমেদ আজম খান, বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী, আইনজীবী নেতা সানাউল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, মহসিন আলী, বোরহানউদ্দিন, মোস্তফা কামাল, ওমর ফারুকসহ সুপ্রিমকোর্ট বার, ঢাকা বার, মেট্রোপলিটন বার ও ট্যাক্সেস বারের নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!