মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আইপিএলের নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নিয়েছে কলকাতা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ২০১১ সালে সাকিব আল হাসানের অভিষেক হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের হয়ে। সেখানে কাটিয়েছিলেন ছয় মৌসুম।

এরপর দুই মৌসুমের জন্য গিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদ। এবার সাকিব ফিরলেন কলকাতায়।

২০২১ আইপিএলের নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে (প্রায় পৌনে চার কোটি টাকা) কিনে নিয়েছে কলকাতা। সাকিবের জন্য তাদের সঙ্গে কিংস ইলেভেন পাঞ্জাব লড়াই করলেও শেষ পর্যন্ত আর পারেনি তারা।

সাকিবের জন্য তার ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে প্রথম ডাক দিয়েছিল কলকাতা। এরপর দাম বাড়িয়ে ২ কোটি ২০ লাখ রুপি হাঁকিয়েছিল পাঞ্জাব। তিনবার দর কষাকষির পর কলকাতা ৩ কোটি ২০ লাখ রুপি দিয়ে দলে ভেড়ায় সাকিবকে।

২০১১ সালে সাকিবকে প্রথমবারের মত দলে ভিড়িয়েছিল কলকাতা। এরপর সাকিবের সঙ্গে চুক্তি শেষ হওয়ার পরও তার দাম শোধ করে তাকে দলে রেখেছিল শাহরুখ খানের মালিকানাধীন এই দল।

কিন্তু ২০১৮ সালের আইপিএলের নিলামের আগে তাকে ছেড়ে দেয় কলকাতা। সেবারের নিলামে ২ কোটি রুপির বিনিময়ে সাকিবকে দলে ভিড়িয়েছিল হায়দরাবাদ।

আইপিএলে ৬৩ ম্যাচ খেলে ২১.৩১ গড়ে তার সংগ্রহ ৭৪৬ রান করেছেন সাকিব। সঙ্গে ২৮ গড়ে নিয়েছেন ৫৯টি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!