বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির নির্দেশে লাখাই থেকে উদ্ধার বাগেরহাটের কলেজ ছাত্রীকে পরিবারের জিম্মায় দিলেন জেলা ছাত্রলীগ সভাপতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

আখলাছ আহমেদ প্রিয় :

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়-এর নির্দেশে বাগের হাটের এক কলেজ ছাত্রীকে হবিগঞ্জের লাখাই থেকে উদ্ধার করলেন জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সাইদুর রহমান। পরে তিনি লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদের সহযোগিতা নিয়ে ওই কলেজ ছাত্রীকে তার পরিবারের সদস্যের জিম্মায় দেন। ওই কলেজ ছাত্রী বাগের হাট জেলার শরণ কুলা উপজেলার উত্তর কুন্তা কাঠ গ্রামের ফারুকল হাওলাদারের কন্যা। মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ্যায় হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সাইদুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, ‘কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশে সোমবার বিকেলে বাগের হাটের কলেজ ছাত্রীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তার বোনের জিম্মায় দিয়েছেন। এ সময় তিনি লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ-এর সহযোগিতা নিয়ে ওই ছাত্রীকে তার বোন বুঝিয়া পেয়েছেন মর্মে তার স্বাক্ষরিত একটি অঙ্গীকার নামা রেখেছেন’। এছাড়াও তিনি ওই ছাত্রী সুস্থ হলে তার কথানুযায়ী সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন বলে জানান। এ সময় তার সাথে ছিলেন লাখাই উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব এনামুল হক মামুন ও লাখাই উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল আলম রনি।

তিনি আরো বলেন, ‘ওই ছাত্রীকে উদ্ধারের পর তিনি জানতে পারেন সে বাগের হাট জেলার শরণ কুলা উপজেলার উত্তর কুন্তা কাঠ গ্রামের ফারুকল হাওলাদারের কন্যা। সম্প্রতি সে লাখাইর উপজেলার বামৈ ইউনিয়নের নোয়াগাও তার এক বান্ধবীর বিয়েতে আসে। এরপর সে অজ্ঞাত বশত কারনে ওই বাড়িতে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল ভর্তি করলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বিষয়টি তাকে অবগত করলে তিনি ওই ছাত্রীকে উদ্ধার করেন’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!