সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশিষ্ট সমাজ সেবিকা মঞ্জিলা বেগমের মৃত্যু বার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের মাতা বিশিষ্ট সমাজ সেবিকা আলহাজ্ব মঞ্জিলা বেগমের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার শায়েস্তানগরস্থ বাসভবনে দিনব্যাপী খতমে কোরআন, মিলাদ মাহফিল, তবার“ক বিতরণ ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

এরপূর্বে মরহুমার কবর জিয়ারত করা হয়। এতে মরহুমার আত্মীয় স্বজন, সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও বিভিন্ন স্তরের হাজার হাজার মানুষ অংশ গ্রহন করেন।

এদিকে আমন্ত্রিত বিভিন্ন শ্রেণী পেশার লোকজন এসব অনুষ্ঠানে অংশ গ্রহন করায় মরহুমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মরহুমার জেষ্ঠ্য পুত্র হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক এবং দৈনিক আজকের হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব জি কে গউছ।

উলে­খ্য, ২০০২ সালের এই দিনে মঞ্জিলা বেগম শায়েস্তানগরস্থ বাসভবনে ইন্তেকাল করেন। এরশাদ সরকারের আমলে প্রথম উপজেলা নির্বাচনে মরহুমা মঞ্জিলা বেগম বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আহমদুল হকের সাথে সরাসরি ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন। স্বামী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মতুর্র্জা লাল মিয়ার সাথে তিনি ৭বার পবিত্র হজ্জব্রত পালন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!