রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পুলিশ এসল্ট মামলায় নারী সহ ৫জন গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ মে, ২০১৫

১২৫৮মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে পুলিশের কর্তব্য কাজে বাধা, মারধোর ও গ্রেফতারী পরোয়ানার আসামীকে পালিয়ে যেতে সহযোগিতার অপরাধে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার ভোর রাতে এস.আই মমিনুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ উপজেলার রিয়াজনগর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলো ইসলাম হোসেন (২২) মোঃ মাসুক মিয়া (২২) মোঃ নুর আলম (২৬) মোছাঃ জ্যোস্না আক্তার (৩০) মোবারক হোসেন (২৪)। মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা মনির হোসেন জানান-গত বৃহষ্পতিবার রাতে রিয়াজনগর গ্রামে এস.আই মমিনুল ইসলাম ও এএসআই আনিছুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ মালয়েশিয়া ফেরত বন মামলায় ৬টি গ্রেফতারী পরোয়ানার আসামী আইয়ুব আলী (৩৭)’র বাড়িতে অভিযান চালায়।

 

এ সময় তার স্ত্রী ও আত্মীয় স্বজন সহ অন্তত ৪০/৫০ জন দু®কৃতিকারী পুলিশের কর্তব্য কাজে বাধা দিয়ে তাদের উপর বেপরোয়া হামলা করে। এ সময় আইয়ুব আলী পালিয়ে যায়। এস.আই মমিনুল ইসলাম জানায়-দু®কৃতিকারীরা অর্তকিত হামলা চালায়।

 

হ্যান্ডকাপ পড়ানোর আগেই আইয়ুব আলী পালিয়ে যায়। এ ব্যাপারে মাধবপুর থানার এএসআই আনিছুর রহমান বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে ২৫/৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মাধবপুর থানায় পুলিশের উপর আঘাত ও কর্তব্য কাজে বাধার অভিযোগ এনে একটি মামলা দায়ের করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!