সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে মামলা ও জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ এপ্রিল, ২০২১

বাহার উদ্দিন,লাখাই থেকে:

লাখাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত করে ২ জন কে অর্থদন্ড প্রদান করা হয়েছে।
শনিবার (১০ এপ্রিল) সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা উপজেলার লাখাই বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ আবারো বৃদ্ধি পাওয়ায় এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক পথচারীদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করা হয়। অভিযানকালে পথচারী ও দোকানদার কে মাস্ক পরিধান ও সরকারি নির্দেশনা মান্য করে দোকান ব্যবসা পরিচালনা ও চলাফেরা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। এসময় পথচারীদের মাস্ক ক্রয় করে পরিধানে বাধ্য করা হয় এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক পরিধান করুন ও সরকারি নির্দেশনা মান্য করুন এবং করোনা প্রতিহত করুন এ বিষয়টি সকলকে অবহিত করা হয়।

এছাড়া লাখাই বাজারে রাস্তার উপরে বিভিন্ন মালামাল রেখে রাস্তা বন্ধ করে রাখায় ২ জন দোকানদারকে দণ্ডবিধি-১৮৬০ এর আওতায় গণউপদ্রবের দায়ে ১হাজার ২শত টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত রানা বলেন, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে সহযোগিতা করেন লাখাই-স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!