রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে লকডাউনে অসহায় বৃদ্ধের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে উপজেলা প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

মোঃজামাল হোসেন লিটন,চুনারুঘাট : চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ওসমানপুর গ্রামের বাসিন্দা ৮১ বছর বয়স্ক বৃদ্ধ মোঃ ফজলু মিয়া ফকির ও ৮৪ বছর বয়স্ক আব্দুল কাদির ফকির লকডাউনে অসহায় ভাবে দিনানিপাত করছেন মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সংবাদ মারফত জানা যায়।

প্রকাশিত সংবাদটি জেলা প্রশাসক, হবিগঞ্জ ইশরাত জাহানের নজরে আসে এবং তিনি তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা, চুনারুঘাট কে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করেন।

জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী রাত সাড়ে নয় ঘটিকায় উপজেলা প্রশাসন চুনারুঘাট খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা গ্রহণ করে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল ও উপজেলা নাজির কৃষ্ণ কুমার সিংহ তাৎক্ষণিকভাবে পরিবার প্রতি ৩০ কেজি চাল সহ অন্যান্য খাদ্য সামগ্রী নিয়ে অসহায় বৃদ্ধদের ওসমানপুর এর বাড়িতে পৌঁছে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ অসহায় বৃদ্ধদের পাশে থেকে আগামীতেও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অন্যান্য সহযোগিতা অসহায় জনগোষ্ঠীর দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। একই সাথে তিনি সমাজের বিত্তবানদের লকডাউনের কঠিন সময় গুলোতে অসহায় জনগোষ্ঠীর পাশে এসে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

তিনি বলেন এই কোভিড মহামারীর সময় সকল জনগণকে ঐক্যবদ্ধভাবে কঠিন সময় এর মোকাবেলা করতে হবে। এক্ষেত্রে সুনাগরিক হিসেবে নাগরিক দায়িত্বের অংশ মনে করে অন্যে প্রতিবেশীদের খোঁজখবর রেখে দুঃসময়ে তাদের পাশে দাঁড়াতে হবে। কঠোর স্বাস্থ্যবিধি মেনে কোভিড পরিস্থিতি মোকাবেলা করলে অচিরেই এই মহামারী থেকে মুক্ত হওয়া সম্ভব হবে মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!