শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর মিশুক চালকের লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর মিশুক চালক আবিদুর রহমানের (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সরিষপুর গ্রামের পার্শ্ববর্তী মড়া কুশিয়ারা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
মৃত আবিদুর রহমান হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌর এলাকার কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে।

পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে স্থানীয় এলাকাবাসী আব্দুল গণি মিয়ার বাড়ির পশ্চিমে মড়া কুশিয়ারা নদী থেকে দুর্ঘন্ধ আসতে থাকায় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদের নেতৃত্বে একদল পুলিশের পাশাপাশি হবিগঞ্জ থেকে পিবিআই এর ওসি শরীফ মোঃ রেজাউল করিমের নেতৃত্বে একটি টিমও ঘটনাস্হলে আসে।

জানা গেছে, মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে আবিদুর রহমান (১৫) মিশুক গাড়িসহ নিখোঁজ হন। সে উপজেলার গুজাখাইর গ্রাম থেকে নবীগঞ্জে ফিরে যাত্রী নিয়ে পৌর এলাকার পূর্ব তিমির পুরের দিকে রওয়ানা দেয়ার পর থেকে আর ফিরে আসেনি। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে।

নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নবীগঞ্জ বাহুবল সার্কেল এসপি আবুল খয়ের জানান, আবিদুরের চালিত মিশুক গাড়ি নিয়ে যেতে চাইলে সে বাঁধা দেয়। ধারণা করা হচ্ছে, লোক চিনে ফেলায় তাকে হত্যা করা হয়েছে। তদন্তপূর্বক ঘটনার সঠিক তথ্য উদঘাটন করতে আমরা তৎপর রয়েছি । এদিকে বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হলেও মিশুক উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে লাশ উদ্ধারের পর পুলিশ ক্লু উদঘাটনে ব্যপক তৎপরতা চালিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!