শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আওয়ামীলীগের দুই নেতার মৃত্যুতে শোকসভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

জামাল হোসেন লিটন,চুনারুঘাট : বাংলাদেশ আওয়ামীলীগ চুনারুঘাট উপজেলা কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মরহুম আব্দুল হাই এবং পৌর শাখার যুগ্ন সাধারণ সম্পাদক প্রয়াত সুবীর দেব স্মরণে আওয়ামীলীগের আয়োজনে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতুর সভাপতিত্বে ও আঃ সামাদ মাষ্টারে পরিচালনায় শোকসভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, পৌর মেয়র সাইফুল আলম রুবেল. উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউপি ও ইউপি চেয়ারম্যান আঃ রশিদ মাষ্টার, শামছুননাহার চৌধুরী. মদরিছ মিয়া মহালদার, সাবেক চেয়ারম্যান ওয়াহেদ আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক সজল দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার ও আব্দুজ জাহির। এতে উপজেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইফতেখার আলম রিপন, যুগ্ম আহবায়ক ফুলমিয়া খন্দকার মায়া, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয়, কলেজ ছাত্রলীগ নেতা রাসেল, এরশাদ হোসাইন, তানভীর প্রমুখ নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
সম্প্রতি উপজেলা আওয়ামীলীগের এ দুই নেতা ইন্তেকাল করেন।

বক্তারা এ দুই নেতার মৃত্যুতে আওয়ামীলীগের অপুরনীয় ক্ষতি হয়েছে এবং তাদের পরিবার চুনারুঘাট আওয়ামীলীগের দুঃসময়ে পাশে দাড়িয়েছে বলে তারা স্মরণ করেন।

প্রয়াত আওয়ামী লীগ নেতা আব্দুল হাই ও সুধির বাবুর পরিবারকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নগদ অর্থ তুলে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!