শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সৈয়দ সালিক আহমেদ : হবিগঞ্জে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম ধাপ) ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করা। আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসের আয়োজনে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ এ কে এম মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য এবং তথ্য সম্বলিত উপস্থাপনা করেন জেলা তথ্য কর্মকর্তা পবন চৌধুরী।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর খান সাদেক, যমুনা টিভি জেলা প্রতিনিধি প্রদীপ দাস সাগরসহ শিক্ষক, ইমাম এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ।

এসময় বক্তাগণ বলেন, নারীরা এখন আর পিছিয়ে নেই, স্বাধীনতা পরবর্তী সময়ে আমাদের নারীরা যেভাবে পিছিয়ে ছিল আজ আর সেই অবস্থায় নেই। বর্তমান সরকার নারী উন্নয়নের জন্য নানামুখী বিভিন্ন কার্যক্রমের ফলে নারী শিক্ষার অগ্রগতি হয়েছে, পাশাপাশি প্রতিটি কর্মক্ষেত্রে নারীদের পদাচারণা আজ দৃশ্যমান। তাই আমাদেরকে নারীদের কর্মক্ষেত্র এবং মাতৃত্বকালীন সময়ে অধিকতর যত্নবান হতে হবে।

বক্তাগণ আরো বলেন, শিশুদের জন্য আগামীর পৃথিবী নিরাপদ ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। তাদের প্রতিভা বিকোশিত হওয়ার সুযোগ দিতে হবে। সমাজের পিছিয়ে পড়া শিশুদের জন্য আমাদের সহযোগীতার হাত আরো প্রসারিত করতে হবে। তাদেরকে কখনো অবহেলার চোখে দেখার সুযোগ নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!