শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শাশুড়িকে কুপিয়ে হত্যা, পুত্রবধূ আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ শহরতলীর বহুলা গ্রামে শাশুড়িকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে।এ ঘটনায় পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে পুলিশ।

সূত্র জানায়, পুত্রবধূ নাজমা চৌধুরীর সাথে তার শাশুড়ী শফর চাঁন বিবির প্রায়ই তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া চলছিল।

মঙ্গলবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।পরে শাশুড়ীকে কুপিয়ে আহত করলে স্হানীয় লোকজন উদ্বার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়।

আজ বুধবার ভোর রাত ৩ টায় তার শাশুড়ী শফর চাঁন বিবি (৭০) পুনরায় অসুস্থ হয়ে পড়লে সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে।

হবিগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) দৌস মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্বারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মাসুক আলী জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।ঘটনায় জড়িত পুত্রবধূ নাজমা চৌধুরীকে জিঙ্গাসাবাদ চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!