শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে সরকারি দপ্তরে সাত কর্মকর্তার পদ শূণ্য

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মে, ২০১৫

bishonath

বিশ্বনাথ প্রতিনিধি

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের সরকারি দপ্তরে দীর্ঘদিন ধরে সাত কর্মকর্তার পদ শূণ্য রয়েছে। ফলে স্বাভাবিক কার্যক্রমসহ জনগনের ভোগান্তি পোহাতে হচ্ছে। উপজেলার ২৭টি সরকারি অফিস রয়েছে। এরই মধ্যে সাতটি অফিসের প্রধান কর্মকর্তার পদ শূণ্য থাকায় ভারপ্রাপ্ত দিয়ে চলছে কার্যক্রম। তবে উল্লেখ্যযোগ্য বেশ কয়েকটি দপ্তরে লোকবল সংকটও রয়েছে। সরকারি অফিস গুলোতে একাধিক পদ শূণ্য থাকায় অন্যদের কাজের চাপ বৃদ্ধি পেয়েছে। তেমনি সাধারণ মানুষের একটি কাজের জন্য ধরনা দিতে হচ্ছে দিনের পর দিন।

উপজেলা পরিষদ সূত্র জানাযায়, উপজেলা পরিষদের ২৭টি সরকারি দপ্তর রয়েছে। এরই মধ্যে সাতটি দপ্তরের কর্মকর্তার পদ শূণ্য রয়েছে। তবে ভারপ্রাপ্ত কর্মকর্তা দিয়ে চলছে অফিসের কার্যাক্রম। শূণ্য পদগুলো হল-উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা, পরিসংখ্যান কর্মকর্তা, আনসার ভিডিভি কর্মকর্তা, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা ও সহকারি স্যাটেলমেন্ট কর্মকর্তা। তবে অন্য উপজেলা থেকে কয়েকজন কর্মকর্তা শুণ্য পদে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মুহামম্মদ আসাদুল হক বলেন, শূণ্য পদের বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, জেলা মাসিক সম্মনয় সভায় পরিষদের শূণ্য পদে কর্মকর্তা নিয়োগ দেয়ার বিষয়টি উপস্থাপন করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!