সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে কালভার্ট ভেঙ্গে হাজার মানুষের ভোগান্তি,সংস্কারে নেই কোন উদ্যোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ অক্টোবর, ২০২১

বাহার উদ্দিন, লাখাই থেকে : লাখাইর করাব ইউনিয়নে হবিগঞ্জ- লাখাই সড়কের রাঢ়িশাল অংশ থেকে হোসেনপুর পর্যন্ত রাস্তাটির হোসেনপুর গ্রাম সংলগ্ন স্থানের কালভার্ট এর মাঝ বরাবর ভেঙ্গে পড়েছে ।

দীর্ঘদিন যাবৎ এ ভাঙ্গা কালভার্ট দিয়ে ঝুঁকি নিয়ে চলাচল করছে বিভিন্ন ধরনের যানবাহন।এতে মাঝে মধ্যে দূর্ঘটনা ঘটেই চলেছে। সড়কের এ বেহাল অবস্থায় এ রাস্তায় চলাচলকারী শত শত যাত্রী সাধারনের ও যান চালকের ভোগান্তি চরমে।সড়কের এ বেহাল দশায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নির্বিকার।

গুরুত্বপুর্ন এ রাস্তাটি উপজেলার হোসেনপুর, শায়েস্তাগঞ্জ উপজেলার উচাইল,ব্রাহ্মণডুরা এ অঞ্চলের শত শত যাত্রী চলাচল করে থাকেন।৪ কিলোমিটার দীর্ঘ এ রাস্তায় হোসেনপুর গ্রামের সন্নিকটে অবস্থিত কালভার্ট মাঝবরাবর ভেঙ্গে পড়েছে।

সরজমিনে পরিদর্শনকালে দেখা যায় ভাঙ্গা কালভার্ট এর এ স্থানে খুবই ঝুঁকি নিয়ে যান চলাচল করছে।

এ ব্যাপারে করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার আব্দুল হাই কামাল এর সাথে আলাপকালে জানান কালভার্ট টি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে অবহিত করেছি। আশা করি সংস্কার করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!