রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং’র খালাইনজুড়া ওয়ার্ডে উপ-নির্বাচন সম্পন্ন ॥ লুৎফুর নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ মে, ২০১৫

1589নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার এবং নবীগঞ্জের সীমান্তবতী ৭ নং বড়ইউড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য শুণ্য পদে গতকাল সোমবার উপ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে মোঃ লুৎফুর রহমান (মরিচ প্রতীক) ৪৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্ধি সৈয়দ জুবায়ের (ভ্যান গাড়ী প্রতীক) পেয়েছেন ৩৯৫।

 

খালাইনজুড়া সরকারী প্রাইমারী স্কুল ভোট কেন্দ্রে নির্বাচন চলাকালে বানিয়াচং উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মুহাম্মদ রায়হানুল হারুন, সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্ত্তী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম সালাম, যুগ্ম সম্পাদক আকিকুর রহমান সেলিম পরিদর্শন করেছেন।

 

নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার সারোয়ার সুলতান আহমদ। সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহিন ভাবে ভোট গ্রহন চলে। মোট ভোটার ১ হাজার ১ শত ৭১ ভোট। এরমধ্যে ৮ শত ৫১ জন ভোটার তাদের ভোটারধিকার প্রয়োগ করেন। এ ব্যাপারে প্রিজাইটিং অফিসার জানান, সকাল থেকেই ভোটারদের উপস্থিতি আশানুরুপ ছিল। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তি পুর্ণ, অবাধ ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহন ও ফলাফল ঘোষনা করা হয়েছে। ৪১ ভোটের ব্যবধানে মোঃ লুৎফুর রহমান মরিচ প্রতীক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

 

এছাড়া আইনশৃংখলা রক্ষায় বিপুল পরিমান পুলিশ ও আনসার বাহিনী দায়িত্ব পালন করেছেন।

 

উল্লেখ্য, উক্ত ওর্য়াডের নির্বাচিত মেম্বার সাইফুল ইসলাম সেলিম ক্যান্সার আক্রান্ত হয়ে বিগত ১০/১২/২০১৪ইং তারিখে মৃত্যু বরণ করলে ওই আসনটি শুন্য ঘোষনা করা হয়। ফলে বিপুল উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল সোমবার ভোট গ্রহন ও বেসরকারী ভাবে ফলাফল ঘোষনার কাজ সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!