রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে চাঞ্চল্যকর বেলাল হত্যা মামলার অন্যতম আসামী রুহেল বাহুবল থেকে গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ মে, ২০১৫

4578নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে চাঞ্চল্যকর সিএনজি শ্রমিক বেলাল মিয়া হত্যাকান্ড মামলার অন্যতম ২৩নং আসামী রুহেল মিয়া (৩০)কে মামলা দায়েরের ১মাসের মাথায় গতকাল বুধবার ভোরের দিকে বাহুবলের শশুড় বাড়ি থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই দিনই তাকে জেলা হাজতে প্রেরন করা হয়েছে।

 

ধৃত রুহেল নবীগঞ্জ উপজেলার নাদামপুর গ্রামের সুন্দর আলীর ছেলে। অপর আসামীরা দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে রয়েছে। পুলিশ তাদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছেন।

 

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বিকালে শহরের শেরপুর রোডস্থ মা-হোটেল ও মাইওয়ান ব্যবসা প্রতিষ্টানের সামনে দাড়ানো অবস্থায় প্রতিপক্ষ ছাত্রদল নেতা রায়েছ চৌধুরী ও সামছু মিয়া’র নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী সিএনজি শ্রমিক বেলাল মিয়া কে কুপিঁয়ে রক্তাক্ত জখম করে। মূমুর্ষ অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রচুর রক্তকরণ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত সিলেট নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

 

পরে স্বজনরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বেলাল মিয়ার মৃত্যু ঘটে। নিহত বেলাল মিয়া পৌর শহরের নোয়াপাড়া গ্রামের সাবেক পত্রিকার হকার ও সিএনজি ম্যানাজার ফারুক মিয়ার ছেলে এবং পত্রিকার এজেন্ট মোশাহিদ আলী ও মিয়াধন মিয়ার ভাতিজা। ঘাতকদের গ্রেফতার ও ফাঁিসর দাবীতে সিএনজি শ্রমিক ইউনিয়ন কপিন নিয়ে শহরে মৌন মিছিল ও শোক র‌্যালী বের করে। ২৭ এপ্রিল সোমবার বিকালে জানাযার নামাজ শেষে তাকে নোয়াপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

এ ঘটনায় নিহতের পিতা ফারুক মিয়া গত ২৮ এপ্রিল রাতে ২৮ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা নং ৪১ তাং ২৮/০৪/২০১৫ইং দায়ের করেন।

 

ঘটনার পর পর আসামীরা পুলিশের গ্রেফতার এড়াতে আত্মগোপন করে। গতকাল বুধবার ভোর রাত পৌনে ৩টার দিকে মামলার তদন্ত কর্মকর্ত্ াএসআই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বাহুবল থানা পুলিশের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল উপজেলার ডুবাঐ গ্রামে শশুড় বাড়ি থেকে রুহেল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

 

অপরাপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা এসআই নজরুল ইসলাম। এদিকে চাঞ্চল্যকর বেলাল হত্যা মামলার আসামীদের ফাসিঁর দাবীতে মানব বন্ধনসহ বিভিন্ন কর্মসুচী নিয়ে মাঠে নামার প্রস্তুতি নিয়েছে আইনগাঁও সড়ক সিএনজি শ্রমিক ইউনিয়ন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!