রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জিয়াউর রহমান ৩৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সৌদিআরব বিএনপির ওমরাহ পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩১ মে, ২০১৫

8967এস এইচ টিটু,সৌদিআরব থেকে : মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান ৩৪তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব পবিত্র মক্কা নগরীতে সৌদি আরব পশ্চিমাঞ্চলের নেতা কর্মীদের সাথে নিয়ে জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনায় ওমরাহ পালন করেছেন। তারা পবিত্র কাবা ঘর তাওয়াফের মাধ্যমে মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত এবং জিয়া পরিবারের জান মাল ও ইজ্জতের হেফাজত ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করেন।

এ সময় আহমেদ আলী মুকিব বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করেন।

পবিত্র ওমরাহ পালন শেষে আহমেদ আলী মুকিব এক বিবৃতিতে বলেন বাংলাদেশকে বিশ্বের দরবারে নতুন এক আধুনিক বাংলাদেশের সফল কারিগর ছিলেন মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

 

জিয়া বেচে থাকলে বাংলাদেশ আজ মালয়েশিয়া ব্যাংককের মতো সক্ষমতা অর্জন করতো। এর আগে বাংলাদেশের ‘প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট স্বাধীনতার ঘোষক’ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৪ তম শাহাদাৎ বার্ষিকি এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

mukith

মক্কা বিএনপি আয়োজিত এতে প্রধান অতিতি হিসাবে উপস্থিত ছিলেন সৌদিআরব (পঃ) সভাপতি জনাব আহমেদ আলি মুকিব সাহেব বিশেষ অতিতি সি আই পি কেফায়েত উল্লাহ চৌধুরী মক্ক বিএনপির সভাপতি মৌলানা রফিক আহমেদ মক্কা বিএনপির সাধারণ সম্পাদক জনাব নুরোল আফছার চৌধুরী মক্কা বিএনপির অন্যতম সহ সভাপতি এম এ তাহের সাহেব মক্কা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও শ্রমিক দলের সভাপতি জনাব মোঃ গিয়াস উদ্দীন চৌধুরী মক্কা বিএনপির প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম বাবু , মক্কা বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দীন , মক্ক বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মহি উদ্দীন চৌধুরী, মাক্কা সারা ছিত্তিইন কমিটির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম লিটু , রুসাফা কমিটির বাকের খান, হেলাল খান, জামাল উদ্দীন,শেখ মুস্তাক আহমেদ সহ জিদ্দা মক্কার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!