রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সোসাইটি যুক্তরাষ্ট্রে ইনক’এর উদ্যোগে আলোচনা সভা ও আহবায়ক কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর :

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে হবিগঞ্জ সোসাইটি যুক্তরাষ্ট্রে ইনক’ এর উদ্যেগে আলোচনা সভা ও আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৭ মার্চ রবিবার সন্ধ্যায় বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে প্রতি বছরের ন্যায় এবারো খলিল চাইনিজ রেস্টুরেন্টে এ সভা অনুষ্টিত হয়।

হবিগঞ্জ সোসাইটি যুক্তরাষ্ট্রে ইনক এর সভাপতি ও শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্টাতা উপদেষ্টা এবং আজীবন সদস্য দেওয়ান সৈয়দ মোতাচ্ছির মঞ্জু এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম শামীমের সঞ্চলনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মোঃ ফজলুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা সমিতির সভাপতি শাহ তৌফিক আহমেদ, মোঃ জামাল উদ্দিন কাউছার, জিয়া উদ্দিন বাবুল, আব্দুর রউফ জলাই, মোঃ জুনাই মিয়া, মোঃ আমিনুল ইসলাম, শেখ মোঃ ফজলুল হক বাবুল, তাজুল ইসলাম, মোঃ শাহজাহান, অন্যান্যদের মাঝে স্বাগত বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা সমিতির সাধারণ সম্পাদক আবেদিন মাসুম, আক্কাছ ভান্ডারী, আশিকুজ্জামান খাঁন লিটন, মোঃ ফয়ছল মিয়া, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ আব্দুস শুকুর চৌধুরী, মোঃ মিজানুর রহমান তারেক, উচ্চাস মিয়া, আনাছ মিয়া, অর্নব প্রমুখ।

আলোচনা সভা শেষে ইনক সংগঠনের সকলের সর্বসম্মতিক্রমে আগমী ১৭ এপ্রিল মাহে রমজান উপলক্ষে হবিগঞ্জ সোসাইটি যুক্তরাষ্ট্রে ইনক এর ইফতার মাহফিল ইত্যাদি রেস্টুরেন্টে আয়োজনে পরিচালনার জন্য ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি সিদ্ধান্ত গৃহীত হয়।

এতে মোঃ ফজলুর রহমান চৌধুরীকে আহবায়ক, মোঃ জামাল উদ্দিন কাউছারকে যুগ্ন আহবায়ক, মোঃ ফয়ছল মিয়াকে সদস্য সচিব, আমিনুল ইসলামকে প্রধান সমন্বয়কারী, শেখ মোঃ ফজলুল হক বাবুল, মোঃ জুনাহিদ মিয়া, মোঃ আক্কাছ ভান্ডারী, মোঃ শাহজাহান, আশিকুজ্জামান খাঁন লিটন, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ সুমন মিয়াকে সদস্য করা হয়।

আহবায়ক কমিটি গঠন করা শেষে নব-নির্বাচিত যুক্ত রাষ্ট্রে চুনারুঘাট উপজেলা সমিতির সভাপতি শাহ মোঃ তৌফিক আহমেদ ও সাধারণ সম্পাদক আবেদীন মাসুমকে ফুলের তোড়া দিয়ে বরণ করে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এছাড়া হবিগঞ্জ সোসাইটি যুক্ত রাষ্ট্রে ইনক এর পক্ষ থেকে সকল হবিগঞ্জ বাসীকে আমন্ত্রণ জানিয়েছেন ইনক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!