রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে নির্বাচনের প্রার্থীদের সমর্থনে বিলবোর্ড-ব্যানারে জয়লাব!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ জুন, ২০১৫

8974আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়া মীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন ৮জুন অনুষ্ঠিত হবে। এবারের সম্মেলনে দুটি পদে ছয় প্রার্থী অংশ গ্রহন করছেন। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

তবে এবারের সম্মেলনকে সামনে রেখে সভাপতি প্রার্থী পংকি খান ও সাধারণ সম্পাদ পদে বাবুল আখতারের সর্মথনে উপজেলা সদরের ব্যানার-বিলবোর্ড এ সয়লাব। উপজেলা সদরের বিভিন্ন জায়গায় এসময় বিলবোর্ড ও ব্যনার শুভা পাচ্ছে। সভাপতি পদে পংকি খান ও সাধারণ সম্পাদক পদে বাবুল আখতারকে দেখতে চাই এমন ¯োগানে ব্যানার-বিলবোর্ডে নির্মাণ করা হয়েছে। আওয়া মীলীগের সহযোগি সংগঠনের কয়েকজন দাযিত্বপ্রাপ্ত নেতারাও পংকি খান ও বাবুল আখতারকে সমর্থন জানিয়ে ব্যানার-বিলবোর্ড নির্মাণ করেছে।

 

এনিয়ে আওয়া মীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীর মধ্যে কানাঘোষা চলছে বলে বিভিন্ন সূত্রে জানাযায়। তবে অন্য প্রার্থীদের ব্যানার-বিলবোর্ড দুই একদিনের মধ্যে উপজেলা সদরে সাটানো হবে বলে তাদের সমর্থনকারীরা জানিয়েছেন।

 

আবার কেউ কেউ যোগাযোগ মাধ্যম ফুইসবুকে তাদের পক্ষে ভোট দেয়ার জন্য আহবান জানিয়েছে আসছেন। সম্মেলনকে সামনে রেখে প্রচার-প্রচারনায় মূখরিত হয়ে উঠেছে উপজেলার বিভিন্ন জায়গায়।

 

এদিকে, গত বৃহস্পতিবার রাত ৯ টায় বিশ্বনাথ ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের এক মতবিনিময় সভা স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়া মীলীগের সভাপতি তাজ উল্যার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়া মীলীগের সভাপতি প্রার্থী পংকি খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়া মীলীগের সাধারণ সম্পাদক বাবুল আখার, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল ইসলাম সুফি, সাধারণ সম্পাদক মহব্বত আলী। এসময় ইউনিয়ন আওয়া মীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপস্থিত নেতাকর্মীরা আগামী ৮জুন আওয়া মীলীগের সম্মেলনে সভাপতি পদে পংকি খান ও সাধারণ সম্পাদক পদে বাবুল আখতারকে নির্বাচিত করা ও তাদের পক্ষ কাজ করার জন্য আহবান জানান।

 

এবারের সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে বর্তমান কমিটির সভাপতি মজম্মিল আলী, উপজেলা আওয়ামীলীগ নেতা পংকি খান, আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক বাবুল আখতার, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ ও আওয়ামীলীগ নেতা এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ।

 

তৃণমূলের মতামতকে গুরুত্ব দিতে ভিন্ন পদ্ধতিতে এবার আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। এতে ১৮৩ জন কাউন্সিলর তাদের পছন্দের প্রার্থীকে গোপন ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

 

বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল ইসলাম সুফি ও সাধারণ সম্পাদক মহব্বত আলী সভাপতি পদে পংকি খান ও সাধারণ সম্পাদক পদে বাবুল আখতার দেখতে চাই এমন ¯োগান দিয়ে বিলবোর্ড নির্মাণ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!