রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং থিয়েটারের ২২ বছর পূর্তি উপলক্ষে বৈশাখী মেলা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ মে, ২০২২

সৈয়দ শাহান শাহ্ পীর :

শায়েস্তাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন সুতাং থিয়েটারের আয়োজনে থিয়েটারের ২২ বছর পূর্তি, বাংলা নববর্ষ ১৪৪৯ বঙ্গাব্দ এবং পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সুতাং থিয়েটার আয়োজন করেছে সারাদিনব্যাপি বৈশাখী মেলা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান।

জানা যায়, গতকাল স্থানীয় সুতাং শাহজীবাজারে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টায় পতাকা উত্তোলন এবং দলীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পর্যায়ক্রমে স্থানীয় প্রাথমিক এবং উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে শেখ সোহানুর রহমানের পরিচালনায় শুরু হয় সাংস্কৃতিক প্রতিযোগীতা যার মধ্যে ছিল দলীয় নৃত্য, গান, কবিতা আবৃ্ত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা।

বিকালে সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীরদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়। পরবর্তীতে শুরু হয় শাহীন আহমেদের রচনায়, মুমিতুল ইসলাম চৌধুরী মিথুনের নির্দেশনায় এবং সুতাং থিয়েটারের পরিবেশনায় মঞ্চ নাটক “মামলা দিয়া কামলা“।

উক্ত নাটকের মধ্য দিয়ে নানা সামাজিক অসঙ্গতি তুলে ধরা হয় দর্শকদের মধ্যে। সর্বশেষ শুরু হয় বাউল গান। এই পর্বে সঙ্গীত পরিবেশন করেন সারাদেশের জনপ্রিয় সঙ্গিত শিল্পী সৈয়দ আশিকুর রহমান এবং “নয়া দামান” খ্যাত তশিবা। হাজার হাজার শ্রোতা সারাদিনব্যাপি এই অনুষ্ঠান উপভোগ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, সুতাং থিয়েটারের সভাপতি গোলাম কিবরিয়া রায়হান, উপদেষ্ঠা ইসহাক আলী সেবন, মোছাঃ মুক্তা আক্তার, জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিন মখলিছ, সৈয়দ জিয়াউর রহমান, শেখ আবিদুর রহমান বাদশা, সৈয়দ মোঃ রাসেল, সৈয়দ এম এ আর মাসুক ভান্ডারী, সুতাং থিয়েটারের সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল মিয়া, সহ সভাপতি সৈয়দ মারুফ আহমেদ,শাহীন আহমেদ, সুমন মোদক, অর্থ সম্পাদক হামিদুল ইসলাম চৌধুরী রতন, সাংগঠনিক সম্পাদক মুমিতুল ইসলাম চৌধুরী মিথুন,শেখ সোহানুর রহমান, সহ অর্থ সম্পাদক ইয়াছিনুল হক নাইম, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান রিমন, সদস্য আমিরুল ইসলাম চৌধুরী তুহিন, গাজীউর রহমান রানা, জহিরুল ইসলাম সুজন, মোঃ সেলিম খা, আজাদুল ইসলাম জীবন, মোঃ মুরাদ মিয়া, মোঃ আশিক মিয়া, মোঃ কামরুল ইসলাম, জয়নাল আবেদীন জয়, প্রণব শীলসহ প্রমুখ। এ অনুষ্ঠানকে ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী ছিল তৎপর।

উপস্থিত দর্শকদের চাপে এক পর্যায়ে সুতাং বাজারের যান চলাচল বন্ধ হয়ে পড়ে। দর্শকরা এরকম অনুষ্ঠান আয়োজনের জন্য সুতাং থিয়েটারকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!