শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের কসবায় আবারো খুন !! এলাকায় চরম উত্তেজনা নিহতের বাড়িতে শোকের মাতম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ জুন, ২০১৫

621141এটিএম সালাম, নবীগঞ্জ থেকে : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বহুল আলোচিত কসবা গ্রামে গত শনিবার রাতে প্রতিপক্ষের রামদার কুপে আজিজুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। শোকের মাতম চলছে নিহতের বাড়িতে।

 

খবর পেয়ে থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের বাড়িতে ছুটে যান। নিহত আজিজুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুল করিম এর পুত্র।

 

ট্রিপল মার্ডারের আসামী গ্রেফতারের জেরধরেই এই নির্মম হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

 

এলাকাবাসী সুত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বহুল আলোচিত কসবা গ্রামের ফারুক আহমদগং ও স্বপন আহমদ গংদের মধ্যে দীর্ঘ কয়েক বছর যাবত সংঘর্ষ, হামলা, লুটপাট, অগ্নিসংযোগসহ অন্তত ৫টি খুনের ঘটনা ঘটেছে। উভয় পক্ষে একাধিক মামলা, মোকদ্দমাও রয়েছে।

 

সর্বশেষ গত বছরের প্রথম দিকে ফারুক আহমদগংদের হামলায় কসবা গ্রামে ট্রিপল মার্ডারের ঘটনা ঘটে। গত শুক্রবার সন্ধায় সহকারী পরিচালক র‌্যাব-৯ কোম্পানী কোমান্ডার মাঈন উদ্দিন চৌধুরী কসবা গ্রামে অভিযান চালিয়ে ট্রিপল মার্ডার মামলার ৩নং আসামী ফারুক আহমদ ও ছমির হোসেনকে গ্রেফতার করেন।

 

এর জেরধরে গত শনিবার বিকেলে স্বপন আহমদ এর পক্ষের আজিজুল ইসলাম স্থানীয় বান্দের বাজার থেকে বাড়ি যাবার পথে ফারুক আহমদের পক্ষের মজু মিয়াসহ ৭/৮ জনের একদল লোক আজিজুলের উপর হামলা চালিয়ে রামদা দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করলে সে গুরুতর আহত হয়।

 

তার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে বলে জানাগেছে। পরে স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গেলে চিকিৎসাধীন অবস্থায রাতেই সে মৃত্যুর খুলে ঢলে পড়ে। এদিকে আজিজুল ইসলামের মৃত্যুর খবর এলাকায় পৌছলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুরু হয় নিহতের বাড়িতে কান্নার রুল। নিহতের মা কলই বিবি, বোন আফিয়া বেগম ও নীলু বেগমসহ স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভাড়ি হয়ে উঠে। নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।

 

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন ও ইনাতগঞ্জ ফাড়িঁ পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এই ঘটনার জেরধরে যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী। তবে রির্পোট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে জানাগেছে।

 

এ ব্যাপারে অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খান বলেন, ঘটনার পর পরই জড়িতদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।

 

কাউকে না পাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এলাকার আইনশৃংখলা রক্ষার স্বার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!