শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ মে, ২০২২

আলমগীর কবির, মাধবপুর :

হবিগঞ্জে মাধবপুরে বিভিন্ন সময় গড়ে ওঠা সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত মাধবপুর উপজেলার পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ অভিযান শুরু হয়। অভিযানের নেতৃত্ব দেয় হবিগঞ্জ জেলা প্রশাসকের নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান।

তিনি জানান, সড়কের বাসস্ট্যান্ডে ও উপজেলা পরিষদের সামনে পর্যন্ত মহাসড়কের প্রায় ১ কিলোমিটার জুড়ে শতাধিক দখলদার অবৈধ স্থাপনা গড়ে তুলেছে।

গত ১ সপ্তাহ যাবত স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য গণ-বিজ্ঞপ্তি জারি ও মাইকিং করা হচ্ছে। নির্ধারিত সময়ের মধ্যে যারা স্থাপনা সরিয়ে নেয়নি তাদের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

মোঃ কামরুজ্জামান বলেন, মহাসড়ক যানজট মুক্ত রাখতে, সড়ক দুর্ঘটনা রোধ ও জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে অভিযানে অংশ নেয় সড়ক ও জনপথ বিভাগ হবিগঞ্জে উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ রমজান আলী, উপ-সহকারী প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, সার্ভেয়ার মোঃ আবুল খায়েরসহ মাধবপুর থানার পুলিশ সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!