সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ মে, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রতিবছরের ন্যায় এবারও ভূমি সেবা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে ই-নামজারী অনলাইনে ও রশিদের মাধ্যমে ভূমি উন্নয়ন কর আদায় এবং র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ মে) সকাল ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠান আয়োজন করে উপজেলা রাজস্ব প্রশাসন।

উপজেলা নিবার্হী অফিসার নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে ও শায়েস্তাগঞ্জ এবং হবিগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকতার্ ইয়াসিন আরাফাত রানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গাজিউর রহমান ইমরান, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা বেগম।

এ সময় মুখ্য আলোচক বক্তব্য রাখেন ব্রাহ্মণডোরা ইউপি চেয়ারম্যান আদিল মোঃ জজ মিয়া, নূরপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ভূমি কর্মকতার্ সিরাজুল ইসলাম, ইউনিয়ন সহকারী ভূমি মোস্তাফিজুর রহমান, নুরপুর ইউনিয়ন সহকারী ভূমি কর্মকতার্ মোঃ আজাদ মিয়া,বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট মোঃ আব্দুল আলিম, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান, শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, উপজেলা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ মামুন চৌধুরী, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আরিফ উদ্দিন সৈকত প্রমুখ।

পরে ৩ জন ভূমিহীন ব্যক্তিকে উপজেলার লাদিয়া গ্রামে আশ্রয়ন প্রকল্পে পাকা ঘর থালা-চাবিসহ প্রদান করা হয় এবং জেলা শ্রেষ্ঠ শায়েস্তাগঞ্জ ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে মোঃ সিরাজুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!